আ.লীগ ক্ষমতায় থাকলে দেশে শান্তি থাকবে : পরিকল্পনামন্ত্রী

0
3

সুনামগঞ্জ প্রতিনিধি: 

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, মানুষের চলার পথে বিভিন্ন ধরনের ঝুঁকি থাকে। সেসব ঝুঁকি থেকে নিজেকে রক্ষা করতে আত্মরক্ষামূলক কৌশল জানা আবশ্যক। আমরা হাওরপাড়ের মানুষ। পানির সঙ্গে আমাদের গভীর মিতালি। হাওরের পানি আমাদের জন্য যতোটা আশির্বাদ ততোটা কষ্টেরও। আমাদের এই হাওরাঞ্চলের মানুষের নিরাপত্তার জন্য সাতাঁর প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। সাতাঁর প্রশিক্ষণের জন্য যত ধরনের সহযোগিতা প্রয়োজন আমরা করবে। সঠিক সময়ে বাচ্চাদের সাঁতার শেখানো উচিত।

শুক্রবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজারের এফআইভিডিবির হল রুমে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের রোল মডেল। অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় দেশ এগিয়ে যাচ্ছে অগ্রগতির পথে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে শান্তি বিরাজমান থাকবে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের হাতিয়ার।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহর সভাপতিত্বে ও শিক্ষানবিশ অ্যাডভোকেট মনি কাঞ্চন দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত রাখেন পিইএইচডি ফাউন্ডেশনের প্রেসিডেন্ট আব্দুল মান্নান মৃধা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আসাদুল্লাহ সরকার, দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন প্রমুখ।

Leave a Reply