উড়ন্ত শুরুর পর বিধ্বস্ত হায়দরাবাদ

ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে রোববার নিজেদের সীমার মধ্যে দিল্লিকে আটকে রেখেছিল হায়দরাবাদ। সেই রান তাড়া করতে নেমে দলের সেরা দুই তারকা ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো দুর্দান্ত শুরুও করেন। তাদের ওপেনিং প্রায় অর্ধেক রান উঠে আসে। সেই হায়দরাবাদ ১১৬ রানে অলআউট। ঘরের মাঠে নিজেদের পাতা বোলিং ফাঁদে হাসফাঁস করতে করতে তাদের হার ৩৯ রানে।

প্রথমে ব্যাট করে দিল্লি ক্যাপিটালস ৭ উইকেট হারিয়ে ১৫৫ রান করে। ভুবনেশ্বর এবং খলিল আহমেদের তোপে বেশি সুবিধা করতে পারেনি তারা। খলিল তিনটি এবং ভুবি নেন দুই উইকেট। দিল্লির হয়ে ওপেনাররা ব্যর্থ হওয়ার পর কলিন মুনরো ও শ্রেয়াস আয়ার যথাক্রমে ৪০ ও ৪৫ রান করেন। ঋষভ পান্ত করেন ২৩ রান। পরের ব্যাটসম্যানরাও সুবিধা করতে পারেনি।

জবাবে ব্যাট করতে নেমে ওয়ার্নার-বেয়ারস্টো গড়েন ৭২ রানের জুটি। ইংলিশ ব্যাটসম্যান করেন ৪১ রান। এরপরই ধস শুরু হয়। দলের ১০৪ রান হতেই শেষ চার উইকেট। চতুর্থ ব্যাটসম্যান হিসেবে ওয়ার্নার ফেরেন ৫১ রান করে। এরপরই সাত বল থাকতে ১১৬ রানে শেষ সানরাইজার্স হায়দরাবাদ। দলের দুই ওপেনার করেন ৯২ রান। অতিরিক্ত রান ৫। বাকি নয় ব্যাটসম্যান মিলে করেছেন ১৯ রান!

দিল্লির হয়ে ১৮তম ওভারে তিন উইকেট নিয়েছেন ক্রিস মরিস। ৩ ওভার হাত ঘুরিয়ে তিনি দিয়েছেন ২২ রান। কেমো পল তার ৪ ওভারে মাত্র ১৭ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। তিনি হায়দরাবাদের শুরুর চার উইকেটের তিনটি দখলে নেন। বড় আঘাত হেনেছেন কাগিসু রাবাদা। তিনি ৩.৫ ওভারে ২২ রান খরচায় নিয়েছেন ৪ উইকেট।

Facebook Comments

LEAVE A REPLY