এলআরএফ সভাপতি হিরন-সম্পাদক রাজু

আইন, মানবাধিকার ও সংবিধান বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০১৯-২০ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের সিনিয়র প্রতিবেদক ওয়াকিল আহমেদ হিরন। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক মানবজমিনের সিনিয়র প্রতিবেদক নাজমুল আহসান রাজু।

সহ-সভাপতি পদে সময়ের আলোর সিনিয়র প্রতিবেদক হিরা তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আলোকিত বাংলাদেশের মতলু মল্লিক, কোষাধ্যক্ষ পদে জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক মুহাম্মদ ফজলুল হক মৃধা, সাংগঠনিক সম্পাদক পদে রেডিও টুডের মনজুর হোসাইন, দফতর সম্পাদক পদে ভোরের কাগজের তানভীর আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রাইজিং বিডির মেহেদী হাসান ডালিম এবং প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক পদে চ্যানেল টোয়েন্টি ফোরের মাসউদুর রহমান নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া কমিটির কার্যনির্বাহী সদস্য পদে আমাদের নতুন সময়ের এসএম নূর মোহাম্মদ, ডিবিসি টেলিভিশনের জাহিদ হাসান, ইত্তেফাক অনলাইনের খাদেমুল ইসলাম এবং বাংলা ট্রিবিউনের বাহাউদ্দিন আল ইমরান নির্বাচিত হয়েছেন।

Hiron-Raju

শুক্রবার বিকেলে সুপ্রিম কোর্টের দক্ষিণ হলে নির্বাচন শেষে সিনিয়র সাংবাদিক ও প্রধান নির্বাচন কমিশনার আশরাফ-উল-আলম ফলাফল ঘোষণা করেন। এ সময় নির্বাচন কমিশনের অপর সদস্য এবং সিনিয়র সাংবাদিক মিজান মালিক ও দৈনিক আমার কাগজের বার্তা-সম্পাদক তোফায়েল হোসেন উপস্থিত ছিলেন।

এর আগে সংগঠনের সভাপতি সাঈদ আহমেদ খানের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও এনটিভির সিনিয়র প্রতিবেদক একেএম রফিকুল হাসান (হাসান জাবেদ)।

সাধারণ সভায় উপস্থিত ছিলেন এলআরএফ’র সাবেক সভাপতি ফারুক কাজী, স্বপন দাস গুপ্ত, এম বদি উজজামান, আশুতোষ সরকার, সিনিয়র সদস্য শহিদুজ্জামান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন ও সাবেক সভাপতি রাজু আহমেদ, এলআরফ’র সাবেক সাধারণ সম্পাদক মাশহুদুল হক ও এলআরএফ’র সিনিয়র সদস্য আলী আসগর স্বপন প্রমুখ।

LEAVE A REPLY