গণপূর্তমন্ত্রীর পিতা আবদুল খালেক আর নেই

আমার কাগজ প্রতিবেদক:
গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিমের পিতা আবদুল খালেক শেখ আর নেই (ইন্নাল্লিলাহে….রাজিউন)। আজ সকাল সাড়ে ৮টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। আবদুল খালেক শেখের বয়স হয়েছিল ৯৫ বছর। সকাল সাড়ে ১০টায় ২৪ মিন্টু রোডস্থ মন্ত্রীর বাসভবনে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। পরে তার লাশ গ্রামের বাড়ি পিরোজপুর নিয়ে যাওয়া হবে। সেখানে দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা যায়।
উল্লেখ্য গুরুতর অসুস্থ হয়ে পড়লে শুক্রবার রাতে বিশেষ ব্যবস্থায় তাঁকে পিরোজপুর থেকে বিএসএমএমইউ হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
পূর্ত সচিবের শোক: আবদুল খালেক শেখের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকার এবং জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল ও সমন্বয়) এস এ এম ফজলুল কবির। পৃথক শোক বার্তায় গভীর তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।
আমার কাগজ সম্পাদকের শোক: আবদুল খালেক শেখের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক আমার কাগজের ভারপ্রাপ্ত সম্পাদক ফজলুল হক ভূইয়া রানা। আজ এক শোক বার্তায় ফজলুল হক ভূইয়া মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

Facebook Comments

LEAVE A REPLY