দেশে ফেরার ১০ ঘণ্টা পর প্রবাসী স্বামীকে হত্যা, স্ত্রীসহ আটক ৩

0
3

বেনাপোল প্রতিনিধিঃ

মালয়েশিয়া থেকে দেশে ফেরার মাত্র ১০ ঘণ্টা পর প্রবাসী স্বামী জামাল হোসেনকে (৩৬) কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকালে যশোরের বেনাপোলে নিজ বাড়ির শোবারঘরে স্ত্রী আয়েশা তার স্বামীকে কথিত প্রেমিক ও বাবা-মায়ের সহযোগিতায় হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহতের বাবা হাবিবুর রহমান।

নিহত জামাল হোসেন বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রামের হবিবার রহমানের ছেলে।

এদিকে এ ঘটনায় নিহতের স্ত্রী ও তার শ্বশুর- শাশুড়িকে আটক করেছে পুলিশ। তারা হলেন- জামালের স্ত্রী আয়েশা খাতুন, শ্বশুর রিয়াজুল ইসলাম টুকু ও শাশুড়ি ফুলবুড়ি।

নিহতর বাবা হবিবার রহমান অভিযোগ করে বলেন, ১৫ বছর আগে একই গ্রামের রিয়াজুলের মেয়ে আয়েশার সঙ্গে ছেলের বিয়ে হয়। এর পর ছেলে মালয়েশিয়া চলে যায়।

বিগত এই ১৫ বছরে ছেলে মালয়েশিয়া থেকে মাত্র তিনবার বাড়ি আসে। ছেলে বাড়ি না থাকার কারণে পুত্রবধূ আয়েশা এলাকার বিভিন্ন ছেলের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে।

প্রায় কারও না কারও সঙ্গে আয়েশা মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়ে দুই-তিন দিন পর ফিরত। তার ছেলে আলাদা করে যে বাড়ি তৈরি করেছে, সেখানে আয়েশা তার মা-বাবার সঙ্গে বসবাস করত।

বাবা আরও জানান, ছেলে মঙ্গলবার বেলা ২টার দিকে মালয়েশিয়া থেকে বাড়িতে ফেরে। রাত ৩টার দিকে ছেলের বুকে ও পেটে ছুরিকাঘাত করে হত্যা করে তার স্ত্রী ও সহযোগীরা।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন বলেন, হত্যার তদন্তের স্বার্থে তিনজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

তবে কে বা কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তদন্ত না করে কিছু বলা যাবে না।

নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply