ধর্ষণের অভিযোগে জেল হলো অভিনেতার

0
20

ধর্ষণের অভিযোগে জেলে যেতে হলো অভিনেতা করণ ওবেরয়কে। তাকে ১৪ দিনের জেলে রাখার নির্দেশ দিল দায়রা আদালত। বৃহস্পতিবার আদালত এই নির্দেশ দিয়েছে। শোনা যাচ্ছে আগামী বুধবার করণ ওবেরয়কে আবারও আদালতে হাজির করা হবে।

পুলিস সূত্রে জানা গেছে, গত ৬ মে ধর্ষণের মামলায় গ্রেফতার করা হয় অভিনেতা করণ ওবেরয়কে। তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করা হয় বলে দাবি করেন অভিযোগকারিণী। তার অভিযোগ, করণ তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নিজের ফ্ল্যাটে ডেকে ধর্ষণ করেন এবং ধর্ষণের ভিডিও শুটিং করে সেটা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।

করণ ওবেরয়ের বিরুদ্ধে মুম্বইয়ের ওশিওয়ারা থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। অভিনেতার বিরুদ্ধে ৩৭৬ ও ৩৮৪ ধারায় মামলা দায়ের করা হয়। ওই মহিলা পেশায় একজন জ্যোতিষী বলে জানা গেছে।

এদিকে ইতিমধ্যেই আদালতে জামিনের আবেদন করেছেন করণ ওবেরয়ের আইনজীবী। তবে এই ঘটনা পূজা বেদী সহ অনেকেই করণ ওবেরয়েরই পাশে দাঁড়িয়েছেন। করণের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা, ওকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেছেন পূজা বেদী।

প্রসঙ্গত মহেশ ভাটের ‘স্বভিমান’ ধারাবাহিকের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছিলেন করণ ওবেরয়। পরে ‘জসসি জ্যায়সি কোয়ি নেহি’তে অভিনয় করে যথেষ্ঠ পরিচিতি পান। এছাড়াও একাধিক হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। পাশাপাশি ব্যান্ড অফ বয়েজ নামে একটি গানের ব্যান্ডও রয়েছে করণ ওবেরয়ের।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here