পরাজয়ের সম্ভাবনা থাকলেই বিএনপি মিথ্যাচার করে

0
65

কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

যেকোনো নির্বাচনে বিএনপির পরাজয়ের সম্ভাবনা থাকলেই তারা সেই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মিথ্যাচার করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, আইন-শৃংখলা বাহিনী যখন কোনো সন্ত্রাসীকে আটক করছে তখন তো বিএনপি নেতা-কর্মীরা তাদের সঙ্গে থাকেন না যে তারা বলতে পারবেন কর্পোরেশন এলাকা নাকি কর্পোরেশনের বাইরে থেকে তাদের আটক করা হয়েছে। মিথ্যাচার করে বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাই।

রোববার সকালে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দৌলতপুর কৃষি ব্যাংক উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি নির্বাচনের দোহায় দিয়ে দলীয় সন্ত্রাসীদের প্রতিষ্ঠিত করার চেষ্টা করছে। যাদের বিরুদ্ধে নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগ আছে নির্বাচনের দোহায় দিয়ে বিএনপির সেসব সন্ত্রাসীদের আইনের আওতা থেকে মুক্ত রাখা যাবে না।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, মিরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিনসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন