পরিকল্পনা কমিশনের সদস্য শামসুল আলমের চুক্তির মেয়াদ বৃদ্ধি

0
112

আমার কাগজ প্রতিবেদক
পরিকল্পনা কমিশনের সাধারণ অর্থনীতি বিভাগের সদস্য পদে শামসুল আলমের চুক্তির মেয়াদ তিনবছর বৃদ্ধি করা হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আরিফ নাজমুল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘পরিকল্পনা কমিশনের সাধারণ অর্থনীতি বিভাগের সদস্য পদে (সিনিয়র সচিবের বেতন ও আনুষঙ্গিক সুবিধাসহ) চুক্তিভিত্তিক নিয়োজিত কর্মকর্তা অধ্যাপক ড. শামসুল আলমের চুক্তির মেয়াদ পূর্বের চুক্তির ধারাবাহিকতায় এবং অনুরূপ শর্তে ১ জুলাই ২০১৮ অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী তিন বছরের জন্য বৃদ্ধি করা হল।’

এদিকে পৃথক আরেকটি প্রজ্ঞাপনে গাজীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক খন্দকার ইয়াছির আরেফিনকে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের উপ-পরিচালক করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘বদলি বা পদায়নের আদেশ স্থানীয় সরকার (সিটি করপোরেশন) নির্বাচন বিধিশালা, ২০১০ এর বিধি ৮৯ (১) অনুযায়ী গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনের ফলাফল সরকারী গেজেটে প্রকাশিত হওয়ার পর ১৫ দিন আতিক্রান্ত হওয়া পর্যন্ত স্থগিত করা হলো।’

পৃথক আরেকটি প্রজ্ঞাপনে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগপ্রাপ্ত কর্মকর্তা মিজ মালিহা শাহজাহানকে তার বর্তমান চুক্তির মেয়াদ পূর্তির পরবর্তী দিন অর্থাৎ ম১ ডিসেম্বর ২০১৮ অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুইবছর মেয়াদে অষ্ট্রিয়ার ভিয়েনাস্থ বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ করা হয়।

এছাড়া পৃথক আরেক প্রজ্ঞাপনে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োজিত কর্মকর্তা রবীন্দ্র গোপের চুক্তির মেয়াদ এক বছর বাড়ানো হয়েছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here