পর্দায় শাহরুখ কন্যার অভিষেক, প্রকাশ্যে ছবির পোস্টার

0
5

বেশ কিছুদিন আগেই শাহরুখ কন্যা সুহানা শুটিংয়ের দৃশ্য ভাইরাল হয়েছিল নেট জুড়ে। নিজের কলেজের ক্যাম্পাসে শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। স্বাভাবিক ভাবেই নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছিল তবে কি ফিল্মি দুনিয়ায় পাকাপাকিভাবে পা রাখতে চলেছেন সুহানা? সব জল্পনা শেষে সামনে এল আসল কারণ। বড় পর্দায় আপাতত না নামলেও এক শর্টফিল্মে দেখা যাবে তাকে।

ছবির নাম ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’। পরিচালনা করেছেন সুহানারই সহপাঠী থিয়োডর জিমেনো। ইনস্টাগ্রামে শেয়ার করা ওই ছবির পোস্টার দেখে স্পষ্টতই বোঝা যাচ্ছে কেন্দ্রীয় চরিত্রেই রয়েছেন সুহানা। পরনে নীল ডেনিম এবং কালো ফুল হাতা শার্ট। ছিমছাম, অথচ চোখেমুখে ফুটে উঠেছে এক অদ্ভুত ব্যক্তিত্ব।

ইংল্যান্ডের আরডিংলি কলেজ থেকে এই বছরের শুরুর দিকেই স্নাতক হন সুহানা। মেয়ের সংবর্ধনা অনুষ্ঠানে মুম্বই থেকে উড়ে গিয়েছিলেন সপত্নী শাহরুখ। টুইটারে মেয়ের সাফল্যে খুশি হয়ে পোস্টও করেছিলেন কিং খান। ছোট থেকেই বাবার মতো সুপার স্টার হওয়ার স্বপ্ন দেখেন সুহানা। তবে লেখাপড়া শেষ না করে বিনোদন জগতে পা রাখাকে কোনওদিনই সমর্থন করেননি শাহরুখ। আপাতত সুহানার পড়াশোনা শেষ। ফিল্মি জগৎকেই আপন করবেন নাকি আরো উচ্চশিক্ষার পথে পা বাড়াবেন শাহরুখ কন্যা? তা সময়ই বলবে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here