পুলিশের ১৭ কর্মকর্তাকে বদলি

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ১৫ জন ও সহকারী পুলিশ সুপার পদমর্যাদার দুই কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রোববার (৬ অক্টোবর) পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি (পার্সোনেল ম্যানেজমেন্ট-১) মো. আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।

বদলি করা পুলিশ সদস্যরা হলেন- পুলিশ সদর দফতরের (টিআর) অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহকে ঝালকাঠী জেলায়, মালি মিশন থেকে প্রত্যাগত অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদারকে বরিশাল সদরে, ঢাকা রেঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার বিন সালেহকে সিআইডিতে, এপিবিএন সদর দফতরের অতিরিক্ত পুলিশ সুপার অধ্যয়ন শেষে রিপোর্টকৃত মো. খালেদ ইবনে মালেককে নোয়াখালী সদরে, হবিগঞ্জ বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমাকে হবিগঞ্জেই ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে, হবিগঞ্জ ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিমকে হবিগঞ্জ বানিয়াচং সার্কেলে।

অধ্যয়ন শেষে রিপোর্টকৃত পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাবুদ্দিন কবীরকে পুলিশ সদর দফতরে, মালি মিশন থেকে প্রত্যাগত ও সদর দফতরে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত শেখ শরীফ-উজ-জামানকে রাজবাড়ী সদর সার্কেলে, রাজবাড়ী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিমকে ৮ম এপিবিএন এ, মালি মিশন থেকে প্রত্যাগত ও রিপোর্টকৃত ডিএমপির অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল করিমকে যশোরে, একইভাবে পুলিশ সদরের (টিআর) মালি মিশন থেকে প্রত্যাগত ও রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ রানাকে নড়াইল সদরে বদলি করা হয়েছে।

এছাড়া মালি মিশন থেকে প্রত্যাগত ও রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোবারক হোসেনকে মুন্সিগঞ্জ সদরে, পুলিশ সদরের (টিআর) মালি মিশন থেকে প্রত্যাগত ও রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলীকে পটুয়াখালী কলাপাড়া সার্কেলে, একইভাবে মালি মিশন থেকে প্রত্যাগত ও রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ মাসুদ রানাকে এসপিবিএনে, জাপানে অধ্যয়ন শেষে পুলিশ সদরে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলামকে ডিএমপিতে বদলি করা হয়েছে।

অন্যদিকে পুলিশ সদর দফতরের সহকারী পুলিশ সুপার সাদিয়া সাবরিনা চৌধুরীকে ঢাকা ১ম এপিবিএনে এবং ১ম এপিবিএনের সহকারী পুলিশ সুপার রেজওয়ানা চৌধুরীকে পুলিশ সদর দফতরে বদলি করা হয়েছে।