ফেনীতে নানা আয়োজনে আমার কাগজ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
1147

ফেনী প্রতিনিধি:

ফেনীতে দিনব্যাপী নানা আয়োজনের মধ্যদিয়ে জাতীয় দৈনিক আমার কাগজ পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (৫জুলাই) সকালে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ফেনী ডক্টর রিক্রেশনক্লাবে এক আলোচনা সভায় মিলিত হয়। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী এবং ফেনী জেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন, ফেনী প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক দিলদার হোসেন স্বপন, ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, ফেনী প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জাফর উল্যাহ, দৈনিক আজকালের খবর ও দৈনিক জাগরণের জেলা প্রতিনিধি এ কে আজাদ, ফেনী পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর আমির হোসেন বাহার, কাউন্সিলর হারুন অর রশিদ মজুমদার, লায়ন্স স্পোটিং ক্লাবের সভাপতি রফিকুল হক নিপু, আমার কাগজের স্টাফ রিপোর্টার নাজমুল হক ভুইয়া ও মাহবুবুর রহমান।

ফেনী প্রতিনিধি মো. আলাউদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মো. ওয়াহিদুজ্জামান বলেন, আমার কাগজ পত্রিকার প্রশংসা করে বলেন, সম্পাদক ফজলুল হক ভূঞা রানা আট পৃষ্ঠার পত্রিকার মাধ্যম দেশ ও সরকারের সম্ভাবনাময় খবর প্রকাশ করেন। তিনি বলেন, আমি কখনও দেখিনি এ পত্রিকাতে দেশের সুনাম নষ্ট হয় ও সরকারের ভাবমূর্তি ক্ষুণœ হয় এমন নিউজ ছাপাতে। পত্রিকাটিতে সবসময় ইতিবাচক ও সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র প্রাধান্য দেয়া হয়। তিনি আরো বলেন, আমার কাগজ সারাদেশের সকল স্তরের গণমানুষের মুখপত্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি আমার কাগজ পত্রিকার আরো সমৃদ্ধি কামনা করেন।

পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বলেন, হাঁটি হাঁটি পা পা করে জনপ্রিয় দৈনিক আমার কাগজ পত্রিকাটি ১৭ তম বছরে পদার্পণ করেছে। আমার কাগজ পত্রিকাটি ফেনীর নানা সমস্যার কথা ও সম্ভাবনার কথা তুলে ধরে। তিনি বলেন, পত্রিকার সম্পাদক ফজলুল হক ভূঞা রানা, তিনি তার পত্রিকার মাধ্যম বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের কথা প্রকাশ করেন। পাশাপাশি এই পত্রিকাতে আমি দেখি বাংলাদেশকে যারা জীবন দিয়ে স্বাধীন করেছেন, তাদের বিষয় নিয়ে সম্পাদক নিজেই সত্য ঘটনা তুলে ধরেন। তিনি বলেন, আমরা যারা ফেনীতে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে আছি, আশা করি আমার কাগজ পত্রিকাটি ইতিবাচক খবর প্রকাশের মাধ্যমে ফেনীর শান্তি শৃঙ্খলার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফেনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনএন জীবন, ফেনী সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সিদ্দিক আল মামুন, দৈনিক ফেনীর সময় বার্তা সম্পাদক এম এ জাফর, আবদুল কাদের মজুমদার, আমির হোসেন, মিজানুর রহমান, আবুল কাসেম মজুমদার, নূরুল আফছার ভুইয়া, মো. জুয়েল, মো. মনির, মো. বোরহান উদ্দিন মজুমদারসহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
আলোচনা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ দৈনিক আমার কাগজের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কাটেন।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here