বান্ধবীকে বাঁচাতে গিয়ে মেঘনায় ডুবে গেলেন বন্ধুও

0
49

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার মেঘনা নদীতে গোসল করতে নেমে সানজিদা বিনতে তানভীর (২১) ও ইশরাকুল মেহরাব (২২) নামে ঢাকার নটরডেম বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন।
শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার চরসোনারামপুর এলাকার জাতীয় গ্রিড লাইনের বৈদ্যুতিক টাওয়ারের কাছে নদীর পানিতে ডুবে যান তারা।
সহপাঠীদের বরাত দিয়ে আশুগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মেজবাহ আহমেদ বলেন, সকালে ঢাকা থেকে নটরডেম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের সাত শিক্ষার্থী কিশোরগঞ্জের ভৈরবে ঘুরতে আসেন। তাদের সবার বাড়ি ঢাকার বিভিন্ন এলাকায়। পরে তারা সারাদিন ভৈরব রেলসেতু ও আশপাশ এলাকায় ঘুরে বিকেলে আশুগঞ্জের চরসোনারামপুর এলাকায় যান।
সেখানে গোসল করতে নামেন বান্ধবী সানজিদা। এ সময় পানিতে ডুবে গেলে তাকে উদ্ধারের জন্য বন্ধু মেহরাবও পানিতে নেমে ডুবে যান। তাদের উদ্ধারের জন্য পর্যায়ক্রমে বাকি পাঁচ বন্ধু পানিতে নামলে তারাও ডুবে যান। পরে স্থানীয় লোকজন নদীতে নেমে পাঁচজনকে উদ্ধার করেন। তবে সানজিদা ও মেহরাব এখনও নিখোঁজ রয়েছেন।
ভৈরব নদী ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান বায়েজিদ জামিল বলেন, নিখোঁজ শিক্ষার্থীদের উদ্ধারের জন্য ময়মনসিংহ থেকে ডুবুরি দল রওনা হয়েছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here