বিমানের চাকা ধরে কেনিয়া থেকে লন্ডন, অতঃপর…

0
4

কেনিয়ার রাজধানী নাইরোবি থেকে লন্ডনগামী বিমানের ল্যান্ডিং গিয়ারের কাছে লুকিয়ে ছিলেন তিনি। লন্ডনের হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানটি অবতরণের আগ মুহূর্তে সেখান থেকে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন ওই ব্যক্তি।

হিথ্রো বিমানবন্দরের পাশের একটি বাগানে পড়ে যাওয়ার পর সেখান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। ব্রিটেনের স্থানীয় সময় রোববার বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে ক্ল্যাফামের কাছের একটি বাগানে তার মরদেহ পাওয়া যায়।

পুলিশ বলছে, কেনিয়া এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে ওই ব্যক্তি পড়ে গেছেন বলে ধারণা করা হচ্ছে। বিমানবন্দরের পাশে স্থানীয় এক ব্যক্তি বলেছেন, এক ব্যক্তি বাগানে গোসল করছিলেন; তার কাছেই কয়েক মিটার দূরে ওই ব্যক্তি পড়ে যান।

আরও পড়ুন > চিকিৎসক বললেন মৃত, দাফনের আগে জেগে উঠলেন যুবক

নাম প্রকাশ না করার শর্তে ওই ব্যক্তি বলেন, তিনি প্রচণ্ড শব্দ শুনতে পান। পরে তিনি বাগানের প্রাচীরে রক্ত এবং মাটিতে ওই ব্যক্তির মরদেহ দেখতে পান। তিনি বলেন, প্লেন ট্র্যাকিং অ্যাপসের মাধ্যমে তিনি ওই সময় ক্ল্যাফাম কমনের আকাশ দিয়ে বিমান উড়ে যাওয়ার অবস্থান শনাক্ত করেন। এতে বিমান থেকে ওই ব্যক্তিকে পড়ে যেতে দেখা যায়।

এ ঘটনায় কেনিয়া এয়ারওয়েজ কর্তৃপক্ষ ও হিথ্রো বিমানবন্দর কর্তৃপক্ষ নিবিড়ভাবে তদন্ত শুরু করেছে। তবে ওই ব্যক্তির পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য তার মরদেহ লন্ডনের একটি হাসপাতালে রাখা হয়েছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here