ভরা মজলিসে সাংবাদিকের উপর চড়াও হলেন কঙ্গনা

0
5

নানা বিতর্কের সঙ্গে প্রায়ই শিরোনামে আসে বলিউডের জনপ্রিয় নায়িকা কঙ্গনা রানাওয়াতের নাম। এবার সাংবাদিকের উপর চড়াও হয়ে বিতর্কে জড়ালেন এই অভিনেত্রী। এক সংবাদ সম্মেলনে পুরনো রাগের জের ধরে তর্ক শুরু করেন কঙ্গনা।

তার ‘মণিকর্ণিকা’র নেতিবাচক রিভিউ করেছেন বলে এই সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ তোলেন তিনি। সাংবাদিকের সঙ্গে বাক-বিতণ্ডার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আপকামিং সিনেমা ‘জাজমেন্টাল হ্যায় কেয়ার’ একটি গান প্রকাশের অনুষ্ঠানে গিয়েছিলেন কঙ্গনা। সেখানে তার সঙ্গে ছিলেন রাজ কুমার রাও ও ফিল্মের অন্যান্য কুশীলবরা। সেখানেই মঞ্চ থেকে এক সাংবাদিকের উদ্দেশে বলিউডের কুইন বলেন, ‘আপনি আমার ফিল্ম ‘মণিকর্ণিকা’র উপর আঘাত করেছিলেন। আমি কি একটি ছবি তৈরি করে ভুল করেছি? জাতীয়তাবাদের উপর ছবি করার জন্য আমাকে আগ্রাসী দেশপ্রেমিক বলে দুষেছেন।’

সাংবাদিক এই অভিযোগ অস্বীকার করে বলেন, কঙ্গনা তাকে ভয় দেখানোর চেষ্টা করছেন। তাতে ফের তোপ দেগে কঙ্গনা বলেন, তিনি এমন কিছুই করছেন না।

ওই সাংবাদিকের সঙ্গে কঙ্গনার ঝামেলা শুরু ‘মণিকর্ণিকা’র সাংবাদিক সম্মেলন থেকে। উরি হামলার পর পাকিস্তানে একটি ইভেন্টের আয়োজন করায় কঙ্গনা যেখানে শাবানা আজমির বিরুদ্ধে তোপ দেগেছিলেন, সেখানে কেন তিনি পাকিস্তানে ‘মণিকর্ণিকা’ মুক্তি দিয়েছিলেন এই প্রশ্ন করেছিলেন ওই সাংবাদিক। কঙ্গনা কী জবাব দিয়েছিলেন, তা টুইটে জানিয়েছিলেন সাংবাদিক। সে থেকেই শুরু দ্বন্দ্ব।

এদিকে কঙ্গনা ও রাজকুমার রাওয়ের জাজমেন্টাল হ্যায় কেয়া মুক্তি পাচ্ছে ২৬ জুলাই।

LEAVE A REPLY