মালাইকাকে ছাড়তেও পারেননি ভুলতেও পারেননি আরবাজ!

0
15

এক সময় সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে সংসার পেতেছিলেন মালাইকা অরোরা। কিন্তু নানা দ্বন্দের জেরে ২০১৬ সালে ডিভোর্স হয়ে গেছে এই দুই তারকার। সাবেক স্বামী আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরেই মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক সামনে আসে। বলিউডের মোস্ট আলেজেড কাপলদের মধ্যে আপাতত শিরোনামে আছেন তারা।

অর্জুন ও মালাইকা একে অপরকে দীর্ঘদিন ডেট করছেন। চুটিয়ে প্রেমের পর এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা। এ বছরেই সংসার পাতবেন এই জুটি। অনেক ভাবনা-চিন্তার পরই এই সিদ্ধান্তে এসেছেন এই লাভবার্ডস। সম্প্রতি লোখান্ডওয়ালার প্লাশ সোসাইটিতে একসঙ্গে ফ্ল্যাটটি কিনেছেন অর্জুন এবং মালাইকা। এখানেই লিভ ইন শুরু করবেন তারা- এমনই খবর ভেসে চলেছে টিনসেলের আনাচে কানাচে।

malaika

মালাইকার ড্রাইভার মুকেশ এবং আরবাজের ড্রাইভার বাবলু দুই ভাই। তাদের মধ্যে নাকি অর্জুন-মালাইকার ব্যক্তিগত যাবতীয় তথ্য নিয়ে কথা হয়। মুকেশের কাছ থেকে অর্জুন-মালাইকার সব খবর জানতে পারে বাবলু। এবং সেসব গিয়ে আরবাজকে জানায়।

এসব নাকি বহুদিন আগে থেকেই করত মুকেশ। এই কথাটি মালাইকার কানে উঠতেই তিনি মুকেশকে চাকরি থেকে বের করে দেন। অন্যদিকে মালাইকার ভক্তদের দাবি আরবাজই নাকি মুকেশকে এসব কাজ করার দায়িত্ব দিয়েছিলেন।