রাজের পরের ছবিতেও শুভশ্রী

0
2

বিনোদন ডেস্ক:
পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ে হওয়ার আগে থেকে শুরু করে প্রায় এক বছর অভিনয় থেকে দূরে ছিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। সম্প্রতি তিনি ফিরেছেন স্বামী রাজের হাত ধরেই। অভিনয় করেছেন ‘পরিণীতা’ ছবিতে। এই ছবিতে শুভশ্রীর বিপরীতে আছেন ঋত্বিক চক্রবর্তী। ‘পরিণীতা’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

শুভশ্রীর নতুন এ ছবির গান ও ট্রেলার ইতোমধ্যে দর্শকদের মন ছুঁয়েছে। এবার মুক্তির অপেক্ষায় দিন গুনছেন বাংলার দর্শক। তার মধ্যেই পরিচালক রাজ ঘোষণা করলেন তার পরবর্তী ছবির। নাম ‘আম্মা’। ভারতের বর্তমানের টালমাটাল রাজনৈতিক পরিস্থিতি তার এই ছবির মুখ্য বিষয়। এখানেও মুখ্য চরিত্রে রাখা হয়েছে শুভশ্রী-ঋত্বিক জুটিকে।

ছবির বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে স্বাতীলেখা সেনগুপ্ত, সোহম চক্রবর্তী এবং পার্নো মিত্রের মতো তারকাদের। এই ছবির মূলগল্প যাদের কেন্দ্র করে আবর্তিত হবে, তারা হলেন স্বাতীলেখা ও পার্নো। এই প্রথম পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করছেন এই দুই অভিনয়শিল্পী।

বর্তমান ভারতে জাতিবিদ্বেষ ও হিংসা এমন একটা পর্যায়ে পৌঁছেছে যে, মানুষ সেখানে রীতিমতো নিজের অস্তিত্ব সংকটে ভুগছেন। প্রান্তিক অঞ্চলের মানুষদের সেই দৈন্য এবং রাজনৈতিক টানাপোড়েনের কথাই বলবে ‘আম্মা’। এই আম্মার চরিত্রে আছেন স্বাতীলেখা। শুটিং শুরু হওয়ার কথা সেপ্টেম্বরে।

Leave a Reply