শীতে আসছে স্পর্শিয়ার ‘মানুষের বাগান’

0
7

গত ঈদুল ফিতরে বড় পর্দায় অভিষেক হয় স্পর্শিয়ার। তার আগে থেকে আরও বেশ কটি ছবিতে অভিনয় করছিলেন তিনি। তার মধ্যে অন্যতম হচ্ছে ‘মানুষের বাগান’।

- Advertisement -

ছবিটি নিয়ে স্পর্শিয়া বেশ উচ্ছ্বসিত। বলেন, ‘দারুন একটি গল্পের ছবি এটি। ছবিটি ভিন্ন ধারার হলে এটিতে নানা রকম মানুষের গল্প বলা হয়েছে।’

নূরুল আলম আতিক নির্মাণ করছেন ছবিটি। আজ প্রকাশ হলো ছবিটির প্রথম পোস্টার। যদিও নূরুল আলম আতিক জানালেন, ‘ পোস্টারটি এখনও ইনকমপিল্গট’! ছবির পুরোপুরি কাজ শেষ হতে আরও দুই মাস লাগবে। এরপর সেন্সর। সবমিলিয়ে আমরা আশা করছি আগামী শীতের মধ্যে ছবিটি দেখতে পারবো সবাই মিলে।’

সমাজের বিভিন্ন পেষার মানুষের গল্প নিয়ে নির্মিত এই ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন স্বাগতা, জ্যোতিকা জোতি, প্রসুণ আজাদ, মনোজ সেনগুপ্ত প্রমুখ।

‘মানুষের বাগান’ ছবির দৃশ্যধারণ শেষ হয়েছে অনেক আগেই। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ছবিতে ‘মানুষের বাগান’ শিরোনামেরই একটি গান করছে ব্যান্ড দল চিরকুট। গানটির গীতিকার নাহিদুর রহমান আনন্দ। এর আগে তিনি নূরুল আলম আতিকের ধারবাহিক নাটক ‘যাদুর শহর’-গানের কথা লিখেছিলেন। ‘মানুষের বাগান’ ছাড়াও নূরুল আলম আতিকের হাতে রয়েছে ‘পেয়ারার সুবাস’ ও ‘লাল মোরগের ঝুঁটি’ নামের দুটি চলচ্চিত্র।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here