অনাবিলের দুই বাসের চাপায় ইজতেমাগামী মাদরাসাছাত্র নিহত

বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে এসে দুই বাসের চাপায় মাজহারুল ইসলাম (১৬) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) রাত ৮টার দিকে টঙ্গীর কলেজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ বাস চালক আইনাল (৩২) ও অনাবিল পরিবহনের দুটি বাস আটক করেছে।

নিহত মাজহারুল গাজীপুর মহানগরীর গাছা এলাকার বড় পীর আব্দুল কাদের জিলানী (র.) নুরিয়া ইসলামিয়া মাদরাসার হেফজ বিভাগের ছাত্র। সে নেত্রকোনার পূর্বধলা থানার বিলজুরা গ্রামের আব্দুর রহিমের ছেলে।

টঙ্গী পূর্ব থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম জানান, বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে মাদরাসার দুই সহপাঠীর সঙ্গে অনাবিল পরিবহনের বাসে চড়ে ইজতেমা ময়দানের উদ্দেশ্যে আসেন মাজহারুল ইসলাম। বাসটি কলেজ গেট এলাকায় পৌঁছালে অনাবিল পরিবহনের অপর একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মাদরাসা ছাত্র মাজহারুল বাসের জানালা দিয়ে মাথা বের করে বমি করছিল। একপর্যায়ে পেছন দিক থেকে অনাবিল পরিবহনের বাসটি পাশ কাটিয়ে যাওয়ার সময় দুই বাসের চাপায় মাথা থেতলে যায় মাজহারুলের। সহপাঠী ও স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় তাকে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মাদরাসাছাত্র আখেরি মোনাজাতে অংশ নিতে ইজতেমা ময়দানের উদ্দেশ্যে আসছিলেন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here