আইপিএলের নতুন লোগো প্রকাশ

    0
    38

    ক্রীড়া ডেস্ক :

    আইপিএলের নতুন টাইটেল স্পন্সরেও চীনা যোগ! ড্রিম ইলেভেন নিয়ে আপত্তি জানিয়ে প্রতিবাদ করে ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) চিঠি দেয় সর্বভারতীয় ব্যবসায়ী সমিতি। কিন্তু সেসব আপত্তি কিংবা বিতর্কে জল ঢেলে ২০২০ সালের আইপিএল এর নতুন লোগো প্রকাশ করল বিসিসিআই।

    বিসিসিআই অবশ্য নিজেদের সিদ্ধান্তে স্থির। নতুন টাইটেল স্পন্সর ড্রিম ইলেভেন-এর লোগোকে মাথায় রেখেই ২০২০ সালের আইপিএল এর নতুন লোগো প্রকাশ করেছে বিসিসিআই। ইতিমধ্যেই নেটিজেনদের মধ্যে তা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

    ভিভোর পর ড্রিম ইলেভেন। আইপিএল এর নতুন টাইটেল স্পন্সরেও থেকে গিয়েছে চীনা যোগ! চীনা মোবাইল প্রস্তুতকারি সংস্থা ভিভো আইপিএল এর টাইটেল স্পন্সর থেকে সরে যাওয়ার পর নতুন টাইটেল স্পন্সর হিসেবে মঙ্গলবারই ড্রিম ইলেভেনের নাম ঘোষণা করে বিসিসিআই।

    জানা গিয়েছে, চীনা সংস্থা টেনসেন্টের ১৪ শতাংশ বিনিয়োগ রয়েছে ড্রিম ইলেভেনে। সেদিক দিয়ে দেখতে গেলে চীনা যোগ পরোক্ষভাবে হলেও থেকে যাচ্ছে আইপিএল এর সঙ্গে। চীনা দ্রব্য বয়কটের ডাক উঠেছে ভারত জুড়ে। চীনা সংস্থার অংশীদারিত্ব আছে ড্রিম ইলেভেন-এ, তাই আপত্তি জানায় কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্স। এমনকি বিসিসিআইয়ের কাছে চিঠি দিয়ে এর তীব্র বিরোধিতা করে সর্বভারতীয় ব্যবসায়ী সমিতি সংগঠন।

    এদিকে আইপিএল এর কার্যক্রম শুরু হয়ে গিয়েছে। একের পর এক ফ্র্যাঞ্চাইজি দল আমিরাতে পৌঁছাচ্ছে। ইতিমধ্যেই কলকাতা, রাজস্থান, পাঞ্জাব পৌঁছে গিয়েছে। ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে ক্রোড়পতি লিগের তেরোতম সংস্করণ।

    আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

    Please enter your comment!
    Please enter your name here