একরামুলের স্ত্রীর দেওয়া অডিও ক্লিপ খতিয়ে দেখছে র‍্যাব

মাদকবিরোধী অভিযানের সময় তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত কক্সবাজারের টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরামুল হকের স্ত্রী সংবাদ সম্মেলন করে ঘটনার সময়কার যে অডিও ক্লিপটি প্রকাশ করেছেন তা খতিয়ে দেখা হচ্ছে বলে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদর দপ্তর থেকে জানানো হয়েছে।

গতকাল বৃহস্পতিবার কক্সবাজার প্রেসক্লাবে একরামুল হকের পরিবার সংবাদ সম্মেলনে করে তিনটি অডিও ক্লিপ প্রকাশ করে। শুক্রবার গণমাধ্যমে করা প্রতিবেদনের সূত্র ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়ে যায়।

এই পরিপ্রেক্ষিতে বিকেলে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, ‘একরামুলের পরিবারের পক্ষ থেকে সরবরাহ করা অডিও ক্লিপটি আমরা শুনেছি। সেটি খতিয়ে দেখা হচ্ছে।’

সারা দেশে মাদকবিরোধী অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় মাদক ব্যবসার সঙ্গে জড়িতদের আটকের পাশাপাশি ‘বন্দুকযুদ্ধে’ নিহতের ঘটনাও ঘটছে। আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে দাবি করা হয়েছে, নিহতরা সবাই মাদক ব্যবসায়ী।

এই অভিযানের মধ্যেই র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়, গত ২৬ মে দিবাগত রাতে টেকনাফের বাহারছড়ার নোয়াখালীয়াপাড়া সংলগ্ন মেরিন ড্রাইভ সড়কে ‘বন্দুকযুদ্ধে’ পৌর কাউন্সিলর একরামুল হক নিহত হয়েছেন। র‍্যাবের আরও দাবি, তিনি তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী।

তবে পরিবারের পক্ষ থেকে টেকনাফ পৌর যুবলীগের সাবেক সভাপতি একরামুল নির্দোষ ছিলেন বলে দাবি করা হচ্ছে। পরিবার এ ঘটনার বিচার বিভাগীয় তদন্তও দাবি করেছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here