ঐশ্বরিয়ার সঙ্গে প্রেম করায় বিবেকের ক্যারিয়ার ধ্বংস করেন সালমান

0
3

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকেই উত্তাল বলিউড। স্বজনপ্রীতির অভিযোগে নেটিজেনরা নানা রকম বিক্ষোভ প্রদর্শন করছেন। অনেক তারকারাও এ নিয়ে মুখ খুলেছেন।

সেই জের ধরে বলিউড সালমান খানের বিরুদ্ধে তোপ দাগলেন বাঙ্গালি গায়ক অভিজিৎ ভভট্টাচার্য। তিনি দাবি করেছেন অভিনেতা বিবেক ওবেরয়ের ক্যারিয়ার সালমান।

কোনো রাখঢাক না রেখে সালমানের নাম নিয়েই অভিযোগ করেন অভিজিৎ। শুধু তাই নয়, ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই, বিবেকের ক্যারিয়ার নষ্ট হয়ে যায় বলে অভিযোগ করেন এ গায়ক।

বিবেকের ক্যারিয়ার শেষ করে দিতে সালমান নিজের ক্ষমতা জাহির করেছেন বলেও অভিযোগ করেন তিনি। এমনকী, বিবেক ওবেরয়ের সঙ্গে যাতে কোনো অভিনেত্রী কাজ না করেন তার জন্য অলিখিত নির্দেশও জারি করা হয়।

তবে শুধু অভিজিতই নন, বিবেক ওবেরয়ের ক্যারিয়ার ধংসের পিছনে সালমান কী করেছেন, তা নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন পায়েল রোহতগিও। একে, ওকে ফোন করে বিবেক ওবেরয়ের ক্যারিয়ার সালমান নষ্ট করে দিয়েছেন বলে অভিযোগ করেন পায়েল।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের স্বজনপ্রীতি নিয়ে সরব হয়েছেন কঙ্গনা রানাউত, শেখর সুমন, সোনু নিগমসহ অনেক তারকা।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিজিত ভট্টাচার্য অভিযোগ করেন, সলমনের বিরুদ্ধে হিট অ্যান্ড রান মামলা, কৃষ্ণসার হরিণ হত্যাসহ একাধিক অভিযোগ রয়েছে। তবুও কেমন করে তিনি বলিউডে রাজত্ব করেন সেই প্রশ্ন তুলেছেন অভিজিৎ।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here