কক্সবাজারে দরিয়া নগর সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
196

কক্সবাজার ব্যুরো:

শুক্রবার কক্সবাজার বাসটার্মিনালস্থ হর্টিকালচার এর হলরুমে দরিয়া নগর সমিতি লি. এর ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় দৈনিক আমার কাগজ, গুডমর্নিং এর সহ-সম্পাদক মো. আকতার হোছাইন কুতুবী। সংগঠনের সভাপতি নুরুল আবছারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও জাতীয় ম্যাগাজিন জনতার কণ্ঠের শিল্প ও বাণিজ্য প্রতিবেদক এম.ডি রাশেদুল আলমের সঞ্চালনায় মাহফিলে আকতার কুতুবী ধর্মীয় দৃষ্টিকোণে ইফতারীর তাৎপর্য তুলে ধরে বলেন, ইফতার রমজানের পরিবেশ তৈরিতে সহায়ক ভূমিকা পালন করে। মানুষের জন্য আল্লাহর পক্ষ থেকে এটি এক বিশেষ নিয়ামত। এটি পালন শুধু কর্তব্য নয়, আনন্দও বটে। এতে আল্লাহর প্রতি বান্দার আনুগত্যের দৃষ্টান্ত স্থাপিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাহজালাল ইসলামী ব্যাংকের ম্যানেজার মাসুদুর রহমান, ইউসিবিএল ব্যাংকের অপারেশন ম্যানেজার নাসির উদ্দিন, বায়তুশ শরফ চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ সাইফুল, সমবায় কর্মকর্তা সেলিম উল্লাহ ও কবির আহমদ। অন্যান্যের বক্তব্য রাখেন সমিতির কোষাধ্যক্ষ ওবায়দুর রহমান, পরিচালক কুতুব উদ্দিন, ফিরোজ শাহ, কবির আহমদ, আরিফুল কবির, গিয়াস উদ্দিন, জাহেদুল মোস্তফা, হারুন অর রশিদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির আইন উপদেষ্টা এডভোকেট আবিদুর রহমান, সিনিয়র সদস্য ও চৌরঙ্গীর সত্ত¡াধিকারী মোহাম্মদ নাসির উদ্দিন, খ.ম. ওবায়ের হিরু, হাফেজ মাওলানা জাহেদ উল্লাহর কোরআন তেলাওয়াত ও মোনাজাত পরিচালনার মধ্য দিয়ে অনুষ্ঠিত আলোচনায় উপস্থিত ছিলেন মিছবাহুল করিম সোহেল, সৈয়দুল হক, রমজান আলী, হুমায়ুন কবির, মো. সরওয়ার কামাল, রফিকুল প্রমুখ।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here