কম কিন্তু ভালো কাজ করতে চাই -মাহি

0
2

বিনোদন ডেস্ক :
বর্তমান সময়ের ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সবর্শেষ তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’। গেল বছরের ১৬ই ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাওয়া এই সিনেমায় মাহি অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। বর্তমানে মাহি শাপলা মিডিয়া প্রযোজিত বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করছেন।

ব্যস্ততা যাচ্ছে কেমন? মাহি বলেন, অনেক ব্যস্ত থাকতে হচ্ছে। এর মধ্য ‘লাইভ’ শিরোনামের একটা সিনেমার কাজ শেষ করলাম। এখানে অভিনয় করেছি আমি ও সায়মন। পরিচালক শামীম আহমেদ রনি।
এখন ‘বুবুজান’ সিনেমার কাজ চলমান রয়েছে। আর ‘গ্যাংস্টার’ এর কাজও চলছে। আরও কাজের কথাবার্তা চলছে। এই বছরটা অনেক ভালো ভালো প্রজেক্ট নিয়ে কাজ করছি।

সম্প্রতি ভ্রু কাটা একটি ছবি ফেসবুকে প্রকাশ করেছেন। এটা কি নতুন সিনেমার লুক? মাহি বলেন, এটা কোনো চরিত্রের জন্য না। হঠাৎ করে ঘুম থেকে উঠে মনে হয়েছে, আচ্ছা ভ্রুটা কেটে ফেললে কেমন দেখা যাবে। তাই কেটে ফেলেছি।

ইদানিং একটু বেছে কাজ করছেন। কারণ কী? মাহি বলেন, কম কিন্তু ভালো কাজ করতে চাই। বাজেট- নির্মাণ ভালো এবং ক্লিক করার মতো ছবিতেই কাজ করছি। গত বছর করোনার কারণে স্থবির হয়ে গিয়েছিল চলচ্চিত্রাঙ্গন। আবারও লকডাউন এসেছে। এ নিয়ে শঙ্কা কাজ করছে? মাহি বলেন, অবশ্যই। যে পরিমাণে করোনা আবার বাড়ছে, আমি খুবই ভীত। আমি চাই না গত বছরের মতো বছর আবার জীবনে আসুক। কারণ, একটা বছর যে পরিমাণে ক্ষতি আমাদের হয়েছে! সেটা পুষিয়ে উঠতে না উঠতেই আরও একবার সেই থাবাটা এসেছে। এটা খুব ভয়ংকর একটা বিষয়। সামনে রোজা, ঈদ। আমাদের কথা বাদ দিলাম। আরও যারা আছে তাদের কী হবে!

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here