করোনায় আক্রান্ত সারেগামাপার চার বিচারক

0
2

পৃথিবীর গতিটাই থামিয়ে দিয়েছে করোনাভাইরাস। মৃত্যুর মিছিলে শোক নেমেছে যেমন তেমনি দেশে দেশে বেড়েছে নানা সংকটের হাহাকার। তার ভিড়েও মানুষ চাইছে মাথা উঁচু করে দাঁড়াতে।

করোনাকে সঙ্গে নিয়েই স্বাভাবিক জীবন ফিরিয়ে আনতে চাইছে মানুষ। শুরু হয়েছে ব্যবসা, অফিসসহ সবকিছু।

শোবিজের মানুষেরাও ঘর ছেড়েছেন করোনায় ভীতসন্ত্রস্ত মানুষদের বিনোদনের খোরাক দিতে। সেখানেও করোনা আঘাত হানছে। বিশ্বের নানা দেশের অনেক তারকাই করোনা আক্রান্ত হচ্ছেন কাজ করতে গিয়ে।

তেমনিভাবে করোনার শিকার হলেন ভারতীয় বাংলা চ্যানেল জি-বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ‘সারেগামাপা’র চার বিচারক।

জানা গেছে, আক্রান্ত হয়েছেন শ্রীকান্ত আচার্য, মনোময় ভট্টাচার্য, মিকা সিং এবং আকৃতি কাক্কার। আরও দুই বিচারক ইমন চক্রবর্তী এবং রাঘব চট্টোপাধ্যায়েরও হালকা জ্বর রয়েছে। তাদের নিয়েও শঙ্কায় আছে সারেগামাপা টিম।

শোয়ের বিচারক সংগীতশিল্পী মনোময় ভট্টাচার্য নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা স্বীকার করেছেন। তবে সঞ্চালক আবির চট্টোপাধ্যায় সুস্থ রয়েছেন। তিনি আশঙ্কামুক্ত বলে জানিয়েছে পশ্চিমবঙ্গের গণমাধ্যমগুলো।

করোনার মধ্যেই কয়েকদিন আগে শুরু হয়েছে জি-বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’র নতুন সিজন। চারজন বিচারকই করোনায় আক্রান্ত হওয়ায় শো চালিয়ে যাওয়া নিয়ে চিন্তায় পড়েছেন আয়োজকরা।

প্রথমেই শ্রীকান্ত আচার্যের হালকা উপসর্গ দেখা গিয়েছিল। তারপরই তিনি পরীক্ষা করালে রিপোর্টে করোনা পজিটিভ আসে। এরপর মনোময় ভট্টাচার্যের করোনার উপসর্গ দেখা যায়।

শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্য দুজনই হোম আইসোলেশনে রয়েছেন। এরপর মিকা ও আকৃতিও করোনার উপসর্গ নিয়ে হোম কোয়ারেন্টাইনে চলে যান।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here