কুমারখালীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

0
32

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার কুমারখালীত পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইমদাদ খুনকার (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার ভোররাতে উপজেলার আদাবাড়িয়া চচুয়া বিলের পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে- নিহত ইমদাদ খুনকার একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহত ইমদাদ খুনকার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার করিমপুর গ্রামের মৃত রাফিউদ্দিন খুনকার ওরফে কটার ছেলে।

কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান জানান, রাতে পুলিশের কাছে খবর আসে উপজেলার আদাবাড়িয়া চচুয়া বিলের পাশে দুই দল মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধ চলছে। এমন সংবাদর ভিত্তিতে কুমারখালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে তারা পুলিশকে লক্ষ্য কর গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, পরে খোঁজ নিয়ে জানতে পারি বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ইমদাদ। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here