চিকিৎসার জন্য আর্থিক সহায়তার আবেদন এক দম্পতির

0
3
???????????????????

ফেনী প্রতিনিধি :
খায়েজ আহমেদ ও রোকশানা আক্তার দম্পতি বাঁচার জন্য সহায়তার আবেদন জানিয়েছে। দু’ ছেলে সন্তান নিয়ে নিম্নবিত্ত পরিবারে এমনতিইে টানাপোড়েন। তার ওপর স্বামী-স্ত্রী দু’জনই জটিল রোগে আক্রান্ত। এ অবস্থায় নিজেদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চেয়ে সমাজের বিত্তবানদের কাছে মানবিক আবেদন জানিয়েছেন তারা।
ফেনী সদর উপজেলার রামপুর ভূঞা বাড়ী সড়কস্থ মাস্টার বাড়ীর খায়েজ আহমেদ জানান, তিনি একজন সাধারণ গরীব মানুষ। বিগত চার বছর যাবত তিনি ক্যান্সার ও ফুসফুসে টিউমার রোগে ভুগছেন। এরই মধ্যে রাজধানীর মিরপুরে ডেল্টা মেডিকেল কলেজ হাসপাতাল এবং ভারতে গিয়ে সেখানকার ভেলর খ্রীস্টান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করিয়েছেন। বর্তমানে ভারতের আগরতলায় জি.বি ক্যান্সার হাসপাতালে চিকিৎসা করাচ্ছেন। চিকিৎসার জন্য বার বার হাসপাতালে যেতে হয়। চিকিৎসার জন্য এরই মধ্যে বাড়ির জমি বিক্রি করে প্রায় ১৫ লাখ টাকা ব্যয় করা হয়েছে। এখনও আরো অনেক টাকার প্রয়োজন। অর্থাভাবে এখন চিকিৎসা বন্ধের উপক্রম।
এদিকে খায়েজ আহমেদের স্ত্রী রোকশানা আক্তারও অসুস্থ। তিনি গত ২ বছর ধরে জরাযু টিউমার রোগে ভুগছেন। তাছাড়া তার পিত্তে পাথর রয়েছে। এটি অপসারণে দ্রুত অপারেশন জরুরি। অর্থাভাবে সেটিও চিকিৎসা সম্ভব হচ্ছে না।
এ অবস্থায় চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চেয়ে সমাজের বিত্তবানদের কাছে মানবিক আবেদন জানিয়েছেন তারা।
সাহায্য পাঠানোর ঠিকানাঃ হিসাব নং-১৪০১৫১০১৫২৮০৮, ডাচ-বাংলা ব্যাংক, ফেনী শাখা, ফেনী। মোবাইল নং-০১৮১৮-০০৩১৮১ (নগদ), বিকাশ নাম্বারঃ ০১৯১৫-৬১৭৮৭৪।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here