জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আবারও মামলা

0
58

চাঁদাবাজি ও জমি দখলের অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আবারও মামলা হয়েছে। এই নিয়ে সরকারবিরোধী জাতীয় এক্যফ্রন্টের এই নেতার বিরুদ্ধে একই থানায় একই অভিযোগে ৩টি মামলা হলো।

রবিবার (২১ অক্টোবর) রাতে সাভার উপজেলার আশুলিয়া থানায় সেলিম আহমেদ নামে একব্যক্তি বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এ মামলাতেও জাফরুল্লাহ চৌধুরীকে প্রধান আসামি করে গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির ও আওলাদ হোসেনের নাম উল্লেখসহ আরও বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ বলেন, ‘চাঁদাবাজি ও জমি দখলের তিনটি মামলা ছাড়াও জাফরুল্লাহর বিরুদ্ধে একই ধরনের অভিযোগে গত কয়েক মাসে বেশ কয়েকটি সাধারণ ডায়েরি হয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, ডা. মালিকানাধীন গণস্বাস্থ্য কেন্দ্রের পাশে সেলিম আহমেদ জমি কিনে ভোগ দখল করে আসছিলেন। তবে গত কয়েক মাস যাবৎ ওই জমি দখল করে নেয়ার জন্য পাঁয়তারা করে আসছে জাফরুল্লাহ’র লোকেরা। এছাড়া, জমির মালিকের কাছে মোটা অংকের টাকা দাবি করেন।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর রাতে আশুলিয়া থানায় এ মামলা দায়ের করেন মানিকগঞ্জ জেলার হরিরাম পুরের মোহাম্মদ আলী (৫৬) ও নারায়ণগঞ্জের রূপগঞ্জের আনিছুর রহমান (৫৫)।

এই দুই মামলায় ডা. জাফরুল্লাহ চৌধুরীকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। রবিবার দুপুর (২১ অক্টোবর) ২টায় বিচারপতি মোহাম্মদ আব্দুল হাফিজ ও বিচারপতি মহিউদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ জামিন দেন।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here