জামিন পেলেন শিপ্রা

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের সহযোগী মাদক মামলায় গ্রেপ্তার দেখানো শিপ্রা রানী দেবনাথকে জামিন দিয়েছেন আদালত।

আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজারে রামু জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেন এই জামিন আবেদন মঞ্জুর করেন। শিপ্রা দেবনাথের আইনজীবী অরুপ বড়ুয়া তপু বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শিপ্রার বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলায় জামিন আবেদন করা হয়। শুনানি শেষে মামলার তদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত শিপ্রার জামিন মঞ্জুর করেন বিচারক।

অন্যদিকে নিহত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের আরেক সহকর্মী রিফাতুল ইসলাম সিফাতের জামিন আদেশের দিন ধার্য্য করেছেন আগামীকাল মঙ্গলবার। সিনিয়র জুডিমিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (টেকনাফ-৩) ভারপ্রাপ্ত বিচারক এই আদেশ দেন।

সিফাতের আইনজীবী মাহবুবুল আলম টিপু জানান, পুলিশের দায়ের করা হত্যা ও মাদকের দুটি মামলায় সিফাতের জামিন আবেদন করা হয়। শুনানি শেষে জামিনের জন্য আবার মঙ্গলবার দিন ধার্য্য করেছে আদালত।

এদিকে, কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ নিহতের ঘটনায় ৭ আসামির রিমান্ড রোববার থেকে শুরু হচ্ছে। এছাড়া পলাতক দুইজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

গত ৩ জুলাই স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগের তিন শিক্ষার্থীসহ ইউটিউব চ্যানেলের জন্য ভ্রমণ ভিডিও তৈরি করতে কক্সবাজারে যান। ৩১ জুলাই রাতে শামলাপুরের একটি পাহাড়ি এলাকায় শ্যুটিং শেষে ফেরার পথে তল্লাশির সময় পুলিশের গুলিতে নিহত হন সিনহা। পরে রিসোর্ট থেকে আটক করা হয় তার সঙ্গে থাকা শিপ্রা ও সিফাতকে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here