ঢাকাই সিনেমায় প্রথমবার যা করে দেখালেন আরিফিন শুভ

0
5

হলিউড, বলিউডে এমনটা প্রায়ই দেখা যায় যে সিনেমার জন্য নিজেদের বাহ্যিক পরিবর্তন এনেছেন তারকারা। কখনো মোটা থেকে চিকন হতে হয়, কখনো করতে হয় চেহারা বদল। সেসব নিয়ে আলোচনাও কম হয় না।

সে তুলনায় সিনেমার জন্য ঢালিউডে তারকাদের প্রস্তুতি তেমন চোখে পড়ে না। তবে চিত্রনায়ক আরিফিন শুভকে দেখা যায় একেক সিনেমায় নিজেকে নতুনভাবে হাজির করতে কসরত করেন তিনি।
তবে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য নিজেকে ফিট করার যে মিশন শুভ প্রকাশ করেছেন তা প্রশংসনীয়। মাত্র একটি সিনেমার চরিত্রের প্রয়োজনে দীর্ঘ ৯ মাস সময় নিয়ে বডি ট্রান্সফরমেশন করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এ নায়ক। সম্প্রতি সেই পরিশ্রমের ভিডিও শেয়ার করেছেন নিজের ইউটিউব চ্যানেলে।

ভিডিওচিত্রে শুভ জানিয়েছেন, প্রথম যখন এই জার্নি শুরু করেন তার ওজন ছিল ৯৪ কেজি। তবে এই জার্নির মাঝপথে থেমে যেতে হয়েছিল শুভকে। কারণ অতিরিক্ত ওয়েট তোলার ফলে পায়ের গোড়ালি এবং হাঁটুতে চোট পেয়েছিলেন, এমনি কী পায়ে পানিও জমে গিয়েছিল। তবে শুধু মনের জোরেই আবার উঠে দাঁড়ান তিনি। শেষমেষ সফলও হয়েছেন। শুভ এখন সুঠাম দেহের অধিকারী। ৮২ কেজি ওজনে শুভর নতুন লুক, ফিটনেস সবাইকে চমকে দিয়েছে।

একটি সিনেমার জন্য নায়কের এমন দীর্ঘ সময়ের প্রস্তুতি ও পরিশ্রমের এমন চিত্র এর আগে দেখা যায়নি ঢাকাই সিনেমায়।

নিজের এই ফিটনেস জার্নি নিয়ে আরিফিন শুভ বলেন, ‘ভিডিওটা প্রকাশ করতে পেরে খুব ভাল লাগছে। আমার নয় মাসের পরিশ্রমের এই জার্নি যদি কাউকে অনুপ্রাণিত করে খুশি হবো।’

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here