তথ্য ক্যাডারের ১৪ কর্মকর্তার পদোন্নতি

0
5

আমার কাগজ প্রতিবেদক :

তথ্য ক্যাডারের ১৪ জন কর্মকর্তাকে সিনিয়র উপ-প্রধান তথ্য অফিসার, উপ-প্রধান তথ্য অফিসার ও সিনিয়র তথ্য অফিসার বা সমমানের পদে পদোন্নতি দিয়েছে সরকার।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) এই পদোন্নতি দিয়ে তথ্য মন্ত্রণালয় থেকে তিনটি আদেশ জারি করা হয়েছে। তথ্য মন্ত্রণালয়ের ২৭ আগস্টের বিভাগীয় নিয়োগ/পদোন্নতি কমিটির সভার সুপারিশের পরিপ্রেক্ষিতে এই পদোন্নতি দেয়া হয়েছে বলে আদেশে উল্লেখ করা হয়।

সিনিয়র উপ-প্রধান তথ্য অফিসার/ভাইস চেয়ারম্যান পদে পদোন্নতি পেয়েছেন তথ্য অধিদফতরের সিনিয়র উপ-প্রধান তথ্য অফিসারের চলতি দায়িত্বে থাকা মো. শাহেনুর মিয়া, চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান (চলতি দায়িত্ব) মো. জসীম উদ্দিন, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত দায়িত্ব) স ম গোলাম কিবরিয়া, তথ্য অধিদফতরের সিনিয়র উপ-প্রধান তথ্য অফিসার (চলতি দায়িত্ব) মুহ. সাইফুল্লাহ এবং চলচ্চিত্র ও প্রকাশনা অধিদফতরের সিনিয়র সম্পাদক মো. কামরুজ্জামান।

গণযোগাযোগ অধিদফতরের পরিচালক (চলতি দায়িত্ব) মো. মিজানুর রহমান, উপ-প্রধান তথ্য অফিসার (চলতি দায়িত্ব) এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাছের, সিনিয়র তথ্য অফিসার এবং তথ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর আকরাম উদ্দীন আহম্মদ, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদফতরের পরিচালক (চলতি দায়িত্ব) মোহাম্মদ আলী সরকার, সিনিয়র তথ্য অফিসার মো. হুমায়ুন কবিরকে উপ-প্রধান তথ্য অফিসার/পরিচালক/সিনিয়র সম্পাদক পদে পদোন্নতি দেয়া হয়েছে।

এছাড়া সিনিয়র তথ্য অফিসার/চিফ ফিচার রাইটার/উপ-পরিচালক/সচিব পদে পদোন্নতি পেয়েছেন তথ্য অফিসার এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আব্দুল্লাহ শিবলী সাদিক, গণযোগাযোগ অধিদফতরের উপ-পরিচালক (চলতি দায়িত্ব) চৌধুরী সাহেলা পারভীন, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদফতরের উপ-পরিচালক (চলতি দায়িত্ব) ইসরাত জাহান, সিনিয়র তথ্য অফিসার (চলতি দায়িত্ব) এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম সিদ্দিকী, সিনিয়র তথ্য অফিসার (চলতি দায়িত্ব) লায়লা আরজুমান্দ বানু।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here