তৃতীয়বারের জন্য বিয়ে বাতিল করলেন প্রধানমন্ত্রী

0
6

আন্তর্জাতিক ডেস্ক :

বারবার বিয়ের তারিখ দিয়েও দেশের স্বার্থে তা সম্পন্ন করতে পারছেন না প্রধানমন্ত্রী। শুনতে অবাক লাগলেও এমন ঘটনা ঘটছে ডেনমার্কের প্রধানমন্ত্রী মিট ফ্রেডরিকসেনের ক্ষেত্রে। এ নিয়ে তিন বারের মতো বিয়ে পিছিয়ে দিয়েছেন তিনি।

এর আগে তাঁর দু’বার বিয়ের দিনক্ষণ ঠিক হয়েছিল। কিন্তু জরুরি কাজ পড়ে যাওয়ায় বিয়েটা আর করা হয়ে ওঠেনি। ফের একবার বিয়ের দিন ঠিক করেছিলেন। আগামী ১৮ জুলাই দীর্ঘদিনের বন্ধু বোকে বিয়ে করার কথা ছিল প্রধানমন্ত্রী মিট ফ্রেডরিকসেনের।

কিন্তু জানতে পারেন বিয়ের দিন অর্থাৎ আগামী ১৭ এবং ১৮ জুলাই ব্রাসেলসে বসছে ইউরোপীয় ইউনিয়নের বিশেষ বৈঠক। করোনা মহামারীর মাঝে এই প্রথম বৈঠকে বসছেন ২৭টি সদস্য দেশের শীর্ষ রাষ্ট্রপ্রধানরা। প্রথমে ভার্চুয়াল বৈঠকের কথা থাকলেও পরে সশরীরে বৈঠকের সিদ্ধান্ত নেওয়া হয়।

সেই বৈঠকে যোগ দেওয়ার জন্য এবার তৃতীয়বার বিয়ে বাতিল করলেন ফ্রেডরিকসেন। বিয়ে বাতিলের কথা জানিয়ে ফেসবুকে বন্ধু বোয়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি।

তিনি লিখেছেন, ‘এই চমৎকার মানুষটিকে বিয়ে করার জন্য মুখিয়ে রয়েছি। কিন্তু আমাকে ডেনমার্কের স্বার্থে কাজ করতে হবে। তাই আমাদের আবার সিদ্ধান্ত বদল করতে হচ্ছে।’

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here