দুদক কর্মকর্তার পরিচয় দিতে গিয়ে কারাগারে দুই প্রতারক

দিনাজপুরের নবাবগঞ্জে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তার পরিচয় দিয়ে প্রতারণা করার সময় দুই প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ তাদের কাছ থেকে একটি ভুয়া পরিচয়পত্র উদ্ধার করেছে।

শনিবার (১৪ নভেম্বর) বিকেল ৫টায় উপজেলার টুপিরহাট নামক বাজারে তাদের গ্রেফতার করা হয়। আজ দুপুরে তাদের আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-উপজেলার চক করিমপুর মাদার পাড়া গ্রামের ভুপতি চন্দ্র রায়ের ছেলে কাজল চন্দ্র রায় (২৫), রংপুর জেলার মিঠাপুকুর থানার জালাদীপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে মশিউর রহমান সজিব (৩০)।

পুলিশ জানায়, শনিবার বিকেলে উপজেলার টুপিরহাট নামক বাজারে পল্লী চিকিৎসক মুশফিকুর রহমান তার ফার্মেসিতে অবস্থান করার সময় কাজল ও সজিবসহ তিনজন নিজেদেরকে দুদুকের কর্মকর্তা পরিচয় দেন। দুর্নীতির অভিযোগ রয়েছে বলে তারা তাকে ফার্মেসি থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় স্থানীয়দের বিষয়টি সন্দেহজনক মনে হলে তারা তাদের পরিচয়পত্র দেখতে চান। অবস্থা বেগতিক দেখে প্রতারকদল পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদের ধরে ফেলে। এ সময় এক প্রতারক পালিয়ে যান। পরে পুলিশকে খবর দিলে নবাবগঞ্জ থানা পুলিশ এসে আটক দুইজনকে থানায় নিয়ে যায়।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার চৌহান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here