নেতাকর্মীদের চাঙ্গা থাকার বার্তা দিলেন রাহুল প্রিয়াঙ্কা

0
4

নির্বাচনের ফল ঘোষণার একদিন আগে ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী ও তার বোন প্রিয়াঙ্কা গান্ধী দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন। পৃথক বার্তায় আগামী ২৪ ঘণ্টা দলের নেতাকর্মী-সমর্থকদের সতর্ক এবং ভয়ভীতিহীন থাকার আহ্বান জানিয়েছেন তারা।

ভারতের লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ শেষের পর বুথ ফেরত জরিপের ফলাফলে দেশটির ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) জয়ের আভাস আসার পর রোববার দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে একই ধরনের অডিও বার্তা দিয়েছিলেন কংগ্রেস সভাপতির বোন প্রিয়াঙ্কা গান্ধী।

রাহুল গান্ধী বুথ ফেরত জরিপের ফলকে ভুয়া বলে মন্তব্য করেছেন। টুইটারে দেয়া এক টুইটে তিনি বলেন, আগামী ২৪ ঘণ্টা গুরুত্বপূর্ণ। সতর্ক এবং সজাগ থাকুন। ভয় পাবেন না। আপনি সত্যের জন্য লড়াই করছেন। রাহুল গান্ধী বলেন, ভুয়া বুথ ফেরত জরিপের ফলে ভেঙে পড়বেন না। কংগ্রেস এবং নিজেদের ওপর বিশ্বাস রাখুন। আপনাদের কঠিন পরিশ্রম বৃথা যাবে না। জয় হিন্দ।

ভোটগ্রহণ শেষে রোববার দেশটির বিভিন্ন জরিপকারী সংস্থা ও গণমাধ্যমের বুথ ফেরত জরিপে বলা হয়, ৩ শতাধিক আসনে সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ভারতের ক্ষমতায় আবারো আসছে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট।

বুথ ফেরত জরিপে বিরোধী দল কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ জোট ১২২ আসনে জয় পেতে পারে বলে আভাস দেয়া হয়। এছাড়া অন্য দলগুলো ১১৪টি আসনে সংখ্যাগরিষ্ঠতা পেতে পারে আভাস দেয়া হয়।

প্রিয়াঙ্কা গান্ধী অডিও বার্তায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার প্রিয় কংগ্রেসের কর্মী, বোন এবং ভাইরা, গুজবে কান দেবেন না। বুথ জরিপ আপনাকে হতাশ করবে। এটা করা হয়েছে শুধু আমাদের মনোবল ভাঙার জন্য। এসব কিছুর পরও আপনাদের সতর্ক থাকাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

ভোট গণনা কেন্দ্র এবং স্ট্রংরুমের আশপাশে পাহারা দিন। আমরা দৃঢ়প্রতিজ্ঞ যে, আমাদের সামষ্টিক প্রচেষ্টা অত্যন্ত ফলপ্রসূ হবে।

সূত্র : এনডিটিভি।

Leave a Reply