পরিচালক হিসেবে বলিউডে পা রাখছেন সাইফ পুত্র

0
5

বিনোদন ডেস্ক:
বলিউড অভিনেতা সাইফ আলী খান। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। ইতোমধ্যে তার পথ ধরে বলিউডে নাম লেখিয়েছেন মেয়ে সারা আলী খান। এরই মধ্যে তিনি নিজের জায়গা গড়ে নিয়েছেন।

অন্যদিকে সাইফ পুত্র ইব্রাহিম আলী খানের বলিউডে অভিষেক নিয়ে অনেক দিন ধরেই নানা গুঞ্জন উড়ছে। যদিও তা গুঞ্জনেই সীমাবদ্ধ থেকেছে। এবার জানা গেল, বলিউডে পা রাখছেন ইব্রাহিম। তবে অভিনেতা হিসেবে নয়, বরং পরিচালক হিসেবে অভিষেক ঘটবে তার।

একটি সূত্র বলিউড হাঙ্গামাকে বলেন—সহকারী পরিচালক হিসেবে সাইফ-অমৃতা দম্পতির পুত্র ইব্রাহিম আলী খান বলিউডে পা রাখছেন। এখনই তাকে অভিনেতা হিসেবে লঞ্চ করার কোনো প্ল্যান নেই। তিনি ফিল্মের সঙ্গে যুক্ত হয়েছেন। কারণ সিনেমা নির্মাণের পুরো প্রক্রিয়ার মধ্যে থাকতে চান। অল্প বয়সী ইব্রাহিম এখনো পড়াশোনা করছে। তাই ইব্রাহিমকে ভাবতে হবে অভিনেতা হতে চায়, না পরিচালক নাকি অন্য কিছু।

গুণী পরিচালক করন জোহর নাম ঠিক না হওয়া একটি সিনেমা নির্মাণ করছেন। এতে জুটি বেঁধে অভিনয় করবেন রণবীর সিং ও আলিয়া ভাট। সবকিছু ঠিক থাকলে আগামী জুন/ জুলাই মাসে শুরু হবে এ সিনেমার শুটিং। আর এই সিনেমায় করন জোহরের সহকারী পরিচালক হিসেবে কাজ করবেন ইব্রাহিম।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, রোমান্টিক গল্প নিয়ে নির্মিত হবে এই সিনেমা। এতে রণবীরকে পুরোপুরি মডার্ন স্পোর্টিং লুকে দেখা যাবে। তার পরনে থাকবে জ্যাকেট, টুপি, টর্ন জিনস। অন্যদিকে আলিয়ার চরিত্র নায়কের তুলনায় খানিক সুক্ষ্ম। এটি হালকা চালের প্রেম কাহিনি, এতে সামাজিক কোনো বার্তা নেই। গত তিন দশক ধরে যে ধরণের সিনেমা ধর্মা প্রোডাকশন উপহার দিয়েছে, এটিও ঠিক তেমনই হবে।

 

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here