প্রতিদিন সাড়ে তিন লাখ লিটার জীবাণুনাশক পানি ছিটাচ্ছে ডিএসসিসি

করোনাভাইরাসের সংক্রমণ রোধে ৮টি ওয়াটার ব্রাউজার গাড়ির মাধ্যমে বিভিন্ন সড়ক, প্রতিষ্ঠানের সামনে, উন্মুক্ত স্থানে জীবাণুনাশক ছিটাচ্ছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

রোববার ঢাকা দক্ষিণের আওতাধীন প্রধান প্রধান সড়ক অলি গলি সর্বত্র জীবাণুনাশক পানি ছিটিয়ে ধুয়ে দেয়া হচ্ছে। প্রতিদিন সাড়ে তিন লাখ লিটার জীবাণূনাশক পানি ছিটানো হচ্ছে। ব্লিচিং পাউডার মিশ্রিত জীবাণুনাশক পানি ছিটাতে ৮টি গাড়ি ব্যবহার করা হচ্ছে।

ডিএসসিসির জনসংযোগ বিভাগ থেকে জানানো হয়, গত ১৪ মার্চ থেকে নিয়মিত এসব গাড়ির মাধ্যমে পানি ও জীবাণুনাশক ছিটানো হচ্ছে। এসব গাড়ির মাধ্যমে প্রতিদিন ধানমন্ডি রাপা প্লাজা হতে আজিমপুর গার্লস স্কুল ও সিটি কলেজ হতে বিজিবি গেট হয়ে ধানমন্ডি ২৭ নম্বর রাস্তা, আব্দুল গণি রোড হোটেল বঙ্গ বাজার, বঙ্গভবন থেকে গুলিস্তান হয়ে সচিবালয় এলাকা, হোটেল ইন্টারকন্টিনেন্টাল থেকে কাকরাইল মসজিদ হয়ে কদম ফোয়ারা, কাকরাইল গির্জা থেকে মগবাজার ফ্লাইওভার এলাকায় পানি ও জীবাণুনাশক ছিটানো হচ্ছে।

ডিএসসিসি সূত্রে জানা গেছে, দক্ষিণ সিটির প্রতিটি ওয়ার্ডেও জীবাণুনাশক ছিটানো হচ্ছে। জনবহুল এলাকায় স্প্রে করছে মশক নিধনকর্মীরা। জীবাণুনাশক ছিটানোর কাজে নিয়োজিত ব্যক্তিদের মনিটরিংও করা হচ্ছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here