প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক হলেন মুনীরা সুলতানা

0
43

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন কৃষি মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মুনীরা সুলতানা।

গতকাল এ নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাচিবিক অনুবিভাগে আরও তিনজন মহাপরিচালক রয়েছেন। বর্তমানে প্রধানমমন্ত্রীর মুখ্য সচিব হিসেবে রয়েছেন আহমদ কায়কাউস ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া।

এছাড়া পৃথক পৃথক প্রজ্ঞাপনে রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিবকে টাঙ্গাইলের জোনাল সেটেলমেন্ট অফিসার এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ে ওএসডি ড. আবু শাহীন মো. আসাদুজ্জামানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে বদলিপূর্বক নিয়োগ দেয়া হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ে ওএসডি (সিনিয়র সহকারী সচিব) ফাহিমা ইয়াসমিনকে সিলেট বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের উপপরিচালক, শিল্প মন্ত্রণালয়ে সংযুক্ত মো. জিয়াউদ্দিন ভ‚ঁইয়াকে শরণার্থী, ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার কার্যালয়, কক্সবাজারে সংযুক্ত, শরণার্থী, ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার কার্যালয়, কক্সবাজারে সংযুক্ত মো. শাহজাহানকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ নিয়োগ শাখায় ন্যস্ত, প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত সিনিয়র সহকারী সচিব মিকন তংচংগা ও শেরপুরের জিনাইগাতীর সহকারী কমিশনার (ভ‚মি) রাশেদুল হাসানকে শরণার্থী, ত্রাণ ও প্রত্যাবাসন কমিশানর কার্যালয়, কক্সবাজারে সংযুক্ত, জনপ্রশাসন মন্ত্রণালয়ে ওএসডি মো. মাসুম বিল্লাহকে কারিগরি ও মাদ্রাস শিক্ষা বিভাগের সিনিয়র সহকারী সচিব, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ নাসির উল্লাহ খানকে খাদ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসানকে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব, ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক ফারজানা জামানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এবং টাঙ্গাইলের সখিপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুর রহমানকে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলিপূর্বক নিয়োগ দেয়া হয়েছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here