ফারাজ খানের চিকিৎসার বকেয়া বিল শোধ করলেন সালমান

0
3

শুধু বড় পর্দায় নয়, সিনেমার বাইরেও দর্শকের কাছে দারুণ একজন ভালো মানুষ হিসেবে সমাদৃত বলিউড সুপারস্টার সালমান খান। প্রায়ই দেখা যায় তাকে নানা সামাজিক কার্যক্রমে নিজেকে ব্যস্ত রাখতে। আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ কিংবা অসচ্ছল শিল্পীদের প্রায়ই সাহায্য-সহযোগিতা করে থাকেন দাবাং খ্যাত এই অভিনেতা।

এবার সালমানের আরো একটি মহৎ কাজের উদাহরণ সবার সামনে তুলে ধরলেন বলিউড অভিনেত্রী কাশ্মীরা শাহ।

সম্প্রতি অভিনেতা ফারাজ খান গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তার শারীরিক অবস্থা খুবই খারাপ। যে কোনো সময় খারাপ কিছু ঘটে যেতে পারে এই অভিনেতার।

বর্ণাঢ্য অতীতকে ফেলে আসা ফারাজ খানের বর্তমান আর্থিক অবস্থা খুব একটা ভালো নয় বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। তাই তার চিকিৎসা বাবদ হাসপাতালে বকেয়া ছিলো বেশ মোটা অংকের বিল। সেই বিল মিটিয়ে দিলেন সালমান খান। বিষয়টি সবার উদ্দেশ্যে প্রকাশ করে সালমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কাশ্মীরা।

‘দুলহান হাম লে জায়েঙ্গে’ এবং ‘কাহো পেয়ার না হো জায়ে’ সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করা কাশ্মীরা তার ইনস্টাগ্রামে পোস্ট জানান, ‘আমার দেখা সিনেমা ইন্ডাস্ট্রিতে সালমান হচ্ছেন সবচেয়ে হৃদয়বান একজন মানুষ। তিনি একজন অসাধারণ মানুষ। ফারাজ খানের চিকিৎসার দায়িত্ব সম্পূর্ণ নিজে বহন করায় আপনাকে জানাই ধন্যবাদ।

আপনি ফারাজ খানের কঠিন সময়ে তার পাশে এসে দাঁড়িয়ে একটি অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন।’

স্ট্যাটাসটির শেষ অংশে দর্শকদের উদ্দেশ্যে অভিনেত্রী বলেন, ‘আমার এই পোস্ট যদি অন্য কারো ভালো না লাগে তাহলে আমার কিছুই আসে যায় না। আপনার ভালো না লাগলে আমাকে আনফলো করে দিতে পারেন। আমার কাছে সালমানকে ইন্ডাস্ট্রির সবথেকে চমৎকার মানুষ মনে হয়। আর আমি সবসময় যা বলি তাই লেখার চেষ্টা করি।’

প্রসঙ্গত, ফারাজ খান বলিউডে পা রাখেন নব্বই দশকের শুরুর দিকে। ‘ফারিব’, ‘লাভ স্টোরি ৯৮’, ‘মেহেন্দি’সহ বেশ কিছু ছবিতে তার অভিনয় দেখা গেছে। বর্তমানে তিনি স্নায়বিক রোগে ভুগছেন। তার শারীরিক অবস্থা খারাপ হওয়া শুরু করলে তাকে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সেসময় চিকিৎসার ব্যয় ধরা হয়েছিল ২৫ লক্ষ রুপি।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here