ফেনীর ডিসি, এডিসি ও এসিল্যান্ড করোনায় আক্রান্ত

0
373
বাঁ থেকে ডিসি মো. ওয়াহিদুজ্জামান, এডিসি সুজন চৌধুরী ও এসিল্যান্ড হুমায়রা ইসলাম...

আলাউদ্দিন, ফেনী প্রতিনিধি :
করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ফেনীর জেলা প্রশাসক (ডিসি) মো. ওয়াহিদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরী ও ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হুমায়রা ইসলাম। তারা বর্তমানে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান ২৩ মার্চ অসুস্থ বোধ করেন। বিষয়টি তিনি স্বাস্থ্য বিভাগকে জানালে তার থেকে নমুনা সংগ্রহ পরীক্ষাগারে পাঠানো হয়। ওইদিনই সন্ধ্যায় তার করোনা পজিটিভ ফলাফল আসে। বর্তমানে তিনি নিজ বাসভবনে আইশোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করছেন।

অন্যদিকে রোববার (২৮ মার্চ) সকালে অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরী অসুস্থতাবোধ করলে নমুনা পরীক্ষা দিলে তারও করোনা পজিটিভ নিশ্চিত করা হয়।

এদিকে, ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শুক্রবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা পরীক্ষার জন্য দেন। রোববার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ পরীক্ষাগার থেকে তার দেহে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করা হয়।

এ বিষয়ে সোমবার (২৯ মার্চ) সকালে জেলা ভারপ্রাপ্ত সিভিল সার্জন এসএম মাসুদ রানা জানান, সরকারি তিন কর্মকর্তাকে হোম আইসোলেশনে রেখে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের সবার অবস্থা ভালোর দিকে আছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here