ফেনী গার্লস ক্যাডেট কলেজের পুণর্মিলনী উদ্বোধন করলেন সেনাপ্রধান

0
65

আলাউদ্দিন ফেনী:

ফেনী গার্লস ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের তিন দিনব্যাপী পুণর্মিলনীর উদ্বোধন করলেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদ। শুক্রবার ১১ জানুয়ারি কলেজ প্রাঙ্গণে জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুণর্মিলনীর উদ্বোধন করেন।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে সেনা প্রধান ফেনী গার্লস ক্যাডেট কলেজ ক্যাম্পাসে এসে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপটেন মুমিন খান মজলিস।

এসময় সেনাবাহিনী প্রধান প্যারেডে অংশগ্রহণকারী ক্যাডেট ও প্রাক্তন ক্যাডেটদের উদ্দেশ্যে বক্তব্য দেন এবং তাদের সফলতা ও সমৃদ্ধি কামনা করেন।

এরপর বর্তমান ও প্রাক্তন ক্যাডেটদের অংশগ্রহণে ‘নারী জাগরণ’ এর উপর একটি প্রদর্শনী আয়োজন করা হয়। পরে সেনাপ্রধান ও প্রাক্তন ক্যাডেটরা পুনর্মিলনীর স্মৃতি রক্ষার্থে বৃক্ষরোপন করেন।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারাবৃন্দ। ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, দৈনিক আমার কাগজ এর ভারপ্রাপ্ত সম্পাদক ফজলুল হক ভূইয়া রানা, সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিকেএম এনামুল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আখতারুন নেছা শিউলী, বিশিষ্ট ব্যক্তিবর্গ, প্রাক্তন অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও অনুষদ সদস্যরা।উল্লেখ্য; ফেনী গার্লস ক্যাডেট কলেজের তিন দিনব্যাপী পুণর্মিলনীর কার্যক্রম বৃহস্পতিবার ১০ জানুয়ারি, থেকে শুরু করা হয়।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here