বাংলা ভাষায় জেমস বন্ডের ‘নো টাইম টু ডাই’

0
10

জেমস বন্ড সিরিজের ২৫তম সংস্করণ ‘নো টাইম টু ডাই’ সিনেমা বিশ্বব্যাপী মুক্তির কথা আছে চলতি বছরের এপ্রিলে। প্রচারণার অংশ হিসাবে উপমহাদেশের ১০টি ভাষায় সিনেমাটির ট্রেলারটি প্রকাশ করেছে নির্মাতা প্রতিষ্ঠান ইউনিভার্সাল পিকচার্স।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) ইউনিভার্সাল পিকচার্স ইন্ডিয়ার ইউটিউবে চ্যানেলে প্রকাশ করা হয়েছে আলোচিত ‘নো টাইম টু ডাই’র বাংলা ভাষায় ট্রেলার।

শুধু তাই নয় একই দিনে হিন্দি, তামিল, ভোজপুরি, তেলুগু, পাঞ্জাবি, মালয়ালম, মারাঠি, কন্নড় ও গুজরাটি ভাষায় সিনেমাটির ট্রেলার প্রকাশ করেছে ইউনিভার্সাল পিকচার্স ইন্ডিয়া।

সিনেমাটিতে ড্যানিয়েল ক্রেইগ তাঁর পঞ্চম আউটিংয়ে এমআই-৬ এজেন্ট জেমস বন্ডের চরিত্রে অভিনয় করেছেন। রালফ ফিয়েনেস, নাওমি হ্যারিস, বেন হিশাও, ররি কিনার, জেফ্রি রাইট, লিয়া সেদুও, ক্রিস্টফ ভালৎজ এবং রেফ ফাইঞ্জ-এর করা পূর্ববর্তী চলচ্চিত্রগুলোর ভূমিকাতে অভিনয় করেছেন রামি মালেক, আনা ডি আরমাস, লাসনা লঞ্চ, ডেভিড ডেনিসেক, ডালি বেনসালাহ এবং বিলি ম্যাগনুসেন।

সিনেমাটির গল্পে দেখা যাবে, জ্যামাইকায় শান্ত জীবনযাপন করছে জেমস বন্ড। একদিন পুরনো এক বন্ধু সহযোগিতা চাইতে যায় বন্ডের কাছে। বন্ধুর আহ্বানে সাহায্যের হাত বাড়িয়ে অপহৃত এক বিজ্ঞানীকে উদ্ধারের অভিযানে নামে বন্ড। কিন্তু মিশনে বাধা হয়ে দাঁড়ায় রামি মালেক, যার কাছে রয়েছে অত্যাধুনিক সব অস্ত্র।

‘নো টাইম টু ডাই’ একটি গুপ্তচর-অ্যাকশানধর্মী চলচ্চিত্র। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা এবং মেট্রো গোল্ডউইন মেয়ার ও ইয়ন প্রডাকশনসের ব্যানারে প্রযোজনা করেছেন মাইকেল জি উইলসন ও বারবারা ব্রুকলি।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here