বিএনপির এমপিকে ছাত্রলীগের ধাওয়া, আশ্রয় নিলেন পুলিশ ফাঁড়িতে

0
6

আমার কাগজ প্রতিবেদক :

শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজের ওপর হামলার চেষ্টা করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে সাংসদের কোনো ক্ষতি না হলেও হামলায় বিএনপির ৫/৬ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। উপস্থিত পুলিশের সহযোগিতায় ফাঁড়িতে আশ্রয় নিয়ে রক্ষা পান বগুড়া সদরের এই সাংসদ।

রবিবার সকালে বগুড়া শহরের খোকন পার্কের শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে গেলে হামলার শিকার হন সাংসদ জি মো. সিরাজ।

ঘটনার বর্ণনা দিয়ে সাংসদ জি এম সিরাজ জানান, আমরা দলীয় নেতাকর্মীদের নিয়ে শান্তিপূর্ণভাবে শহীদ খোকন পার্কে প্রবেশ করি। বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে বের হয়ে যাচ্ছিলেন। সেখানে হঠাৎ করে ছাত্রলীগের উশৃঙ্খল কর্মীরা আমাদের ওপর লাঠিসোটা নিয়ে হামলা করে। এতে বিএনপির কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। পরে পুলিশের সহযোগিতায় আমাকে দ্রুত পাশের ফাঁড়িতে নেয়া হয়।

পাল্টা প্রতিশোধের জন্য বিএনপি নেতাকর্মীরা প্রস্তত হলে সাংসদের হস্তক্ষেপে তাদের শান্ত করা হয়েছে। হামলার প্রতিবাদে বিএনপি তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে।

সাংসদ জি এম সিরাজ আরও বলেন, আওয়ামী লীগ এবং তাদের অঙ্গসংগঠনের আসল চরিত্রই হলো হামলা মামলা করা। আমরা তাদের এই চরিত্র দেখে অভ্যস্ত। তাদের কাছে এর চেয়ে আর বেশি কিছু আশা করা ঠিক না।

বগুড়া সদরের এই সাংসদ আরও বলেন, আজকের এই মহান দিনে যারা আমাদের ওপর হামলা করেছে তারা আর যাই হোক দেশাত্মবোধকে অন্তরে ধারণ করে না।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, সদরের সাংসদ ফুল দিয়ে বের হয়ে যাওয়ার পথে ছাত্রলীগের কিছু কর্মীরা তার সঙ্গে আসা নেতাকর্মীদের ওপর হামলা করেছে। পুলিশ দ্রুত এমপিসহ বাকি নেতাদের নিরাপদে ঘটনাস্থল থেকে বের করে দিয়েছেন এবং ছাত্রলীগের কর্মীদের দমন করেছেন।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here