বিপিএলের দ্বিতীয় দিনে মাঠে নামছে যারা

0
3

বঙ্গবন্ধু বিপিএলের প্রথম দিনের সমাপ্তি ঘটল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্সের জয় দিয়ে। বিপিএলের দ্বিতীয় দিনেও রয়েছে দুইটি ম্যাচ।

হোম গ্রাউন্ড অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে আজ দুপুর দেড়টায়  ঢাকা প্লাটুনের মুখোমুখি হবে রাজশাহী রয়্যালস এবং সন্ধ্যা সাড়ে ছয়টায় খুলনা টাইগার্সের মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ম্যাচ দুটি সরাসরি মাছরাঙা ও গাজী টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে।

টুর্নামেন্টের প্রথম ম্যাচেই জয় পেয়ে বাকি দলগুলোর থেকে কিছুটা আত্মবিশ্বাসী থাকবেই চট্টগ্রামের ছেলেরা। তবে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়ে এগিয়ে যেতে চাইবেই ঢাকা, রাজশাহী ও খুলনা।

প্রসঙ্গত, বুধবার (১১ ডিসেম্বর) উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে মুখোমুখি হয় সিলেট থান্ডার। সিলেটকে ৫ উইকেটে হারায় চট্টগ্রাম। আর দ্বিতীয় ম্যাচে রংপুর রেঞ্জার্সকে ১০৫ রানের বড় ব্যবধানে হারিয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স।

লক্ষ্যনীয় বিষয় হল, অন্যবারের তুলনায় উদ্বোধনী ম্যাচে দর্শকদের সমাগম খুবই নগণ্য ছিল। বিসিবির পক্ষ থেকে মাইক দিয়ে খেলা দেখার আহ্বান করা হলেও নূন্যতম ২০০ টাকা খরচ করে খুব অল্প সংখ্যকই উদ্বোধনী ম্যাচের গ্যালারিতে অবস্থান করে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here