বুড়িচংয়ে যুবককে কুপিয়ে হত্যা

0
23

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার বুড়িচংয়ে পূর্ব বিরোধের জের ধরে রাসেল (২২) নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাসেলের মৃত্যু হয়।

এর আগে সন্ধ্যায় পূর্ব বিরোধের জের ধরে বুড়িচং উপজেলার ফরিজপুর গ্রামে প্রতিপক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে রাসেলের ওপর হামলা চালায়। এ সময় তাকে বাঁচাতে এসে একই গ্রামের রুস্তম নামে অপর একজন আহত হন। উভয়কে হাসপাতালে ভর্তির পর রাত সাড়ে ১০টার দিকে রাসেলের মৃত্যু হয়। নিহত রাসেল একই গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে একই গ্রামের লুৎফুন্নেছার পরিবারের সঙ্গে রাসেলের পরিবারের বিরোধ চলে আসছিল। পুরনো বিরোধের জের ধরে লুৎফুন্নেছার পরিবারের লোকজন শনিবার সন্ধায় দেশিয় অস্ত্র নিয়ে রাসেলের ওপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নেয়ার পর রাতে তার মৃতু হয়।

খবর পেয়ে রাত ১২টার দিকে কুমেক হাসপাতালে আসেন বুড়িচং থানার ওসি আনোয়ারুল হক। এ সময় তিনি সাংবাদিকদের জানান, স্থানীয়দের সঙ্গে পূর্ব শক্রতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে এ হত্যাকাণ্ডে সরাসরি কারা জড়িত এ বিষয়ে নিহতের স্বজন ও স্থানীয়দের সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া যাবে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here