বৃষ্টিকে নিয়ে ঈদে ইমরান

0
21

জনপ্রিয় গাক ইমরান মাহমুদুল। বর্তমান যে কয়জন শিল্পী শ্রোতাপ্রিয়তা নিয়ে গান গেয়ে যাচ্ছেন তাদের মধ্যে ইমরাকে বলা যায় শীর্ষেই আছেন। অনলালাইন মাধ্যমগুলোতে তার গান কোটি কোটি ভিউয়ারের মাইল ফলক অতিক্রম করে।

ঈদকে সামনে রেখে নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে আসছেন ইমরান। ডুয়েট গান এটি। তার সঙ্গে আরও আছেন বৃষ্টি। গানটির শিরোনাম ‘বায়না’। গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন। সুর ও সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ।

সম্প্রতি এ গানটিতে কন্ঠ দিয়েছেন ইমরান ও বৃষ্টি। ঈদ উপলক্ষে প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ব্যানারে খুব শিগগিরই প্রকাশ হতে যাচ্ছে এ গানটি। সর্বশেষ ফয়সাল রাব্বিকীনের কথায় ইমরান-বৃষ্টির গাওয়া ‘যদি হাতটা ধরো’ শীর্ষক গানটি ব্যাপক শ্রোতাপ্রিয়তা পেয়েছিলো। তারই ধারাবাহিকতায় ‘বায়না’ শিরোনামের গানটি করা।

ইমরান গানটি প্রসঙ্গে বলেন, বেশ ভিন্ন ধরনের কথা, সুর ও সংগীতায়োজনে করা হয়েছে এ গানটি। আমার সঙ্গে বৃষ্টি গেয়েছে। আমার বেশ কিছু গান এর আগে শ্রোতারা পছন্দ করেছেন। আমার বিশ্বাস এ গানটিও ভালো লাগবে সবার।

বৃষ্টি বলেন, ইমরান ভাই ও আমি ফের একসঙ্গে গান করেছি। রাব্বিকীন ভাইয়ের লিখা এ গানটিও চমৎকার হয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে। রাব্বিকীন বলেন, ইমরান ও বৃষ্টি গানের জুটি হিসেবে বেশ সফল। ‘বায়না’ গানটিও পরিকল্পনামাফিক করা। আমা করছি ভালো লাগবে সবার।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here