ব্রিজ থেকে পড়ে নদীর ৪০ ফিট গভীরে ট্রাক

0
31

সাভার প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় ওভারটেক করতে গিয়ে ইটবোঝাই ট্রাক তুরাগ নদীতে পড়ে ৪০ ফিট গভীরে তলিয়ে গেছে। এ ঘটনার পর একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও এখনও তিনজন নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার সকাল ৭টার দিকে আবদুল্লাহপুর-বাইপাইল সড়কে মরাগাঙ্গ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিখোঁজদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে উদ্ধারকাজে অংশ নেয় উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তবে এখন পর্যন্ত নিখোঁজ শ্রমিকের সন্ধান মেলেনি।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানা পুলিশের ওসি রিজাউল হক দিপু বলেন, ট্রাকটি আশুলিয়া থেকে ইটবোঝাই করে ঢাকায় যাচ্ছিল। মরাগাঙ্গ এলাকায় ব্রিজে ট্রাকটি একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে পড়ে তলিয়ে যায়। এ সময় একজনকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও এখনো নিখোঁজ রয়েছেন তিনজন।

ওসি আরও বলেন, দুর্ঘটনার খবর পেয়ে উদ্ধারকাজ করছে উত্তরা ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ট্রাকটি নদীর ৪০ ফিট নিচে রয়েছে বলে ধারণা করছে ডুবুরি দল। আহত এক ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা আব্দুল হামিদ বলেন, ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেছে। ট্রাকটি নদীর ৪০ ফিট নিচে রয়েছে। উদ্ধারকাজ চলছে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here