মাসুম আওয়ালের কথায় ‘হাই জ্বীন’ নাটকে গান

0
3

সময়ের নতুন ট্রেন্ড নাটকে গানের ব্যবহার। সেই সুবাদে শ্রোতাপ্রিয় হচ্ছে একের পর এক নাটকের গানও। ধারাবাহিকতায় প্রকাশ হলো আরও একটি নতুন গান ‘আমি একটা জ্বীন’।

জাদুর এক প্রদীপে বসে কাটছিলো আমার দিন/ অনেক কষ্টে বেরিয়ে আসলাম আমি একটা জ্বিন/ বয়স আমার কতো হবে করো তো আন্দাজ/ তিরিশ চল্লিশ? না না, বয়স পাঁচশ হবেই আজ’- এমন মজার কথায় গানটি লিখেছেন মাসুম আওয়াল। সুর ও সংগীতায়োজন করার পাশাপাশি গানটিতে কণ্ঠ দিয়েছেন নীল কামরুল।

হাসান রেজাউল পরিচালিত ‘হাই জ্বীন’ শিরোনামের একটি নাটকের জন্য তৈরি হয়েছে গানটি। সম্প্রতি এটি প্রকাশিত হয়েছে ভারতীয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম আড্ডা টাইমসের ইউটিউব চ্যানেলে।

নির্মাতা হাসান রেজাউল বলেন, ‘মজার একটি গল্প নিয়ে এই নাটক। একটা জ্বীনের সঙ্গে এক তরুণীর প্রেমের রসায়ন তুলে ধরা হয়েছে এখানে। আমাদের গল্পে শোভা বাড়িয়েছে মজার এই গানটি। দারুণ অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও তাসনুভা তিশা। আশা করি গান ও নাটকটি সবার ভালো লাগছে।’

গানটি নিয়ে গীতিকার মাসুম আওয়াল বলেন, ‘নির্মাতা হাসান রেজাউল ভাইয়ের তাড়া খেয়ে হুট হাট করে গান লিখতে হয় মাঝে মধ্যেই। সেই ধারাবাহিকতায় এবার প্রকাশ হলো আমি একটা জ্বীন গানটি। সুর সংগীতের পাশাপাশি গানটি গেয়েছেন নীল কামরুল। আমরা চেষ্টা করেছি ভালো কিছু করতে। বাকিটা দর্শক শ্রোতারাই বলবেন।’

প্রসঙ্গত, প্লে স্টোর থেকে Addatimes App install করে দেখতে পারেন নাটক ‘হাই জ্বীন’। আর গানটি উপভোগ করা যাবে আড্ডা টাইমস এর ইউটিউব চ্যানেল থেকেই।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here