মাহবুবে আলম অন্যায়-অসত্যের সঙ্গে আপস করেননি : আইজিপি

0
6

আমার কাগজ প্রতিবেদক :

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, ‘তিনি রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা হিসেবে অত্যন্ত নিষ্ঠা ও যোগ্যতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। একজন সৎ ও আদর্শ মানুষ ছিলেন তিনি। আজীবন বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী হিসেবে কোনোদিন অন্যায় ও অসত্যের সঙ্গে আপস করেননি।’

রোববার (২৭ সেপ্টেম্বর) অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

আইজিপি বলেন, ‘তিনি আমৃত্যু দেশ ও দেশের জনগণের কল্যাণে নিবেদিত ছিলেন। বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশের বিচার ব্যবস্থার মধ্যে সুদৃঢ় সেতুবন্ধন ও মেলবন্ধন ঘটিয়েছিলেন এই মহান ব্যক্তিত্ব। বিভিন্ন সময়ে তিনি দেশের সার্বিক উন্নয়নে বাংলাদেশ পুলিশের ইতিবাচক ভূমিকার কথা অকপটে নানাভাবে তুলে ধরেছেন বিভিন্ন মাধ্যমে। তার মৃত্যুতে দেশ একজন আদর্শ মানুষকে হারাল।’

আইজিপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

এর আগে রোববার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭১ বছর। মাহবুবে আলমের ছেলে সুমন মাহবুব বিষয়টি নিশ্চিত করেন।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক বার্তায় মাহবুবে আলমের ছেলে সুমন মাহবুব বলেন, আমার বাবা অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে মারা যান।

স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here