রাজবাড়ীর পাঁচ উপজেলার আ’লীগের কাউন্সিল স্থগিত

বাংলাদেশ আওয়ামী লীগ রাজবাড়ী জেলা শাখার পাঁচটি উপজেলা গোয়ালন্দ, পাংশা, কালুখালী, বালিয়াকান্দি ও সদরে কাউন্সিল স্থগিত করা হয়েছে। রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কাউন্সিল সম্পন্ন না হওয়া পর্যন্ত এই আদেশ বহাল থাকবে।

কাউন্সিল স্থগিত হওয়ার বিষয়টি  নিশ্চিত করেছেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের একটি সূত্র জানায়, রাজবাড়ীতে দলের কমিটি গঠনে অনিয়ম ও স্বেচ্ছাচারিতা নিয়ে জেলা আ’লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর নেতৃত্বে একদল নেতা রোববার (১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় রাজধানী ঢাকার ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয়ে বৈঠকে বসেন। দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে এ বৈঠকে রাজবাড়ী জেলার সার্বিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়।

বৈঠক শেষে ওবায়দুল কাদের রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কাউন্সিল না হওয়া পর্যন্ত জেলার সকল উপজেলার কাউন্সিল স্থগিত করতে সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে নির্দেশনা দেন। এরপর মহিবুল হাসান চৌধুরী নওফেল মোবাইল ফোনের মাধ্যমে জেলার দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাউন্সিল স্থগিত রাখার ব্যাপারে দিক নির্দেশনা দেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী জানান, জেলা কাউন্সিল সম্পন্ন না হওয়া পর্যন্ত জেলার সকল উপজেলার কাউন্সিল স্থগিত রাখার নির্দেশ দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কাউন্সিল স্থগিত হওয়ার বিষয়টি  নিশ্চিত করে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম বলেন, রাজবাড়ী সদর উপজেলা আ’লীগের কাউন্সিল স্থগিত করার কেন্দ্রীয় নির্দেশনা পেয়েছি। সেই মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here