রোনালদোর পর মেসিরও ‘না’

    0
    3

    চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোর পথেই হাঁটলেন লিওনেল মেসিও। সৌদি আরবের লোভনীয় এক প্রস্তাবকে ‘না’ বলে দিয়েছেন আর্জেন্টাইন খুদেরাজ। এর আগে রোনালদোও এই প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

    নিজেদের পর্যটন শিল্পকে বিশ্ব দরবারে আরও পরিচিত করতে নতুন প্রচারণা ক্যাম্পেইন ‘ভিজিট সৌদি’ চালু করতে যাচ্ছে সৌদি আরব। তারই অংশ হিসেবে মেসি- রোনালদোকে লোভনীয় প্রস্তাব দেয় তারা।

    যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম ‘টেলিগ্রাফ’-এর রিপোর্ট, রোনালদোকে এই প্রচারণার বিনিময়ে বছরে ছয় মিলিয়ন ইউরো অফার করা হয়েছিল। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৬২ কোটি টাকা!

    কিন্তু এত বড় অংকের প্রস্তাবও নাকচ করে দিয়েছেন সিআরসেভেন। সৌদি আরবের অনুরোধে মন গলেনি জুভেন্টাস তারকার। মন গলেনি মেসিরও। তবে তাকে কেমন অংক প্রস্তাব করা হয়েছিল, সেটি জানা যায়নি।

    আগামী মাস থেকে প্রচারণা ক্যাম্পেইন শুরু করবে সৌদি আরবের পর্যটন বোর্ড। বিশ্বজুড়ে এই ক্যাম্পেইনকে নজরে আনার লক্ষ্যেই ক্রীড়া জগতের বড় বড় তারকাদের এতে যুক্ত করতে চাইছে আরব দেশটি।

    রাজনৈতিক নানা কারণে ইমেজ সংকটে পড়া সৌদি সরকার খেলাধুলার মাধ্যমে সেই সংকট কাটিয়ে ওঠার কৌশল নিয়েছে। ভাবমূর্তি উজ্জ্বল করার অংশ হিসেবেই ২০১৯ সালে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, অ্যাটলেতিকো মাদ্রিদ ও ভ্যালেন্সিয়াকে নিয়ে স্প্যানিশ সুপার কাপ নিজেদের দেশে আয়োজন করেছিল সৌদি আরব।

    আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

    Please enter your comment!
    Please enter your name here