লেখক কারিনা

0
7

বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন তিনি। আর এ জন্য মাতৃত্বকালীন ছুটি কাটাচ্ছেন এ মুহুর্তে। তবে এই অবসরে ঘরে বসে অলস সময় কাটাতে নারাজ সাইফ আলী খানের স্ত্রী। বেশ কিছুদিন ধরে লেখালেখি শুরু করেছেন এই অন্তঃসত্ত্বা নারী। তবে গল্প-উপন্যাস নয়, তিনি লিখছেন মা হওয়ার অভিজ্ঞতার কথা। আর নিজের এই লেখা নিয়ে একটি বই প্রকাশ করবেন অভিনেত্রী।

সাইফ-কারিনার প্রথম সন্তান তৈমুরের চার বছরের জন্মদিনে এই ঘোষণা দেন কারিনা। এদিন তিনি জানান, আন্তঃসত্ত্বা হওয়ার কাহিনি এবার ফুটিয়ে তুলবেন একটি বইয়ে। যেজন্য লেখালেখিও শুরু করেছেন, যা নিয়ে প্রকাশ পাবে তার প্রথম বই।

ইতিমধ্যে বইয়ের নামও ঠিক করা হয়েছে। বইটির নাম দেওয়া হয়েছে ‘কারিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল’।

চার বছর আগে প্রথম মা হওয়ার স্বাদ পেয়েছিলেন নবাবপত্নী কারিনা। তৈমুরের মা হওয়ার আনন্দ ও অভিজ্ঞতা অনেক সাক্ষাৎকারেই জানিয়েছেন তিনি। চলতি বছর আবারও অন্তঃসত্ত্বা হয়েছেন এই বলিউড তারকা। গত আগস্ট মাসে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সুখবরটি দেন সাইফ ও কারিনা। আগামী বছরেই কারিনার কোলজুড়ে আসছে দ্বিতীয় সন্তান। এবার জানালেন মা হওয়ার অভিজ্ঞতা নিয়ে বই প্রকাশের খবর।

তিনি জানিয়েছেন ‘কারিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল’ বইটিতে অন্তঃসত্ত্বা হওয়ার ভালো-মন্দ, আনন্দ, কষ্ট এবং মা হওয়ার পর শরীর ফিট রাখার উপায়সহ নানা বিষয় তুলে ধরবেন।

আপনার কমেন্ট এখানে পোস্ট করুন

Please enter your comment!
Please enter your name here